বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঝগড়া বাধিয়ে মোবাইল ফোন হাতিয়ে নিতেন তাঁরা

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ঝগড়া বাধিয়ে মোবাইল ফোন হাতিয়ে নিতেন তাঁরা

বাসের মধ্যে যাত্রীর সঙ্গে কৌশলে ঝগড়া বাধাত চক্রটি। এরপর ঝগড়ার ফাঁকেই তাঁদের কেউ যাত্রীর পকেট থেকে মোবাইল ফোনসেট চুরি করতেন। ঝগড়ার তালে কখন মোবাইল খুইয়েছে তা বুঝতেও পারত না যাত্রী।

গতকাল রবিবার এই চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজধানীর উত্তরা থেকে তাঁদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন রহমত উল্লাহ হাওলাদার (২৬), সজল হালদার (২৬) ও অন্তর হাসান সজীব (২৭)। পেশায় সজল গাড়িচালক, সজীব গার্মেন্ট শ্রমিক ও জীবন স্যানিটারি মিস্ত্রির কাজ করেন। রাতে তাঁরা একত্র হয়ে চুরি করতেন। তাঁদের মূল টার্গেট বাসের যাত্রী।

পুলিশ জানায়, বাসের মধ্যে তিনজনই প্রথমে কোনো যাত্রীকে ঘিরে দাঁড়াতেন। তারপর ধাক্কা দিয়ে ঝগড়া শুরু করতেন। ঝগড়ার এক ফাঁকে অন্য দুজন যাত্রীর পকেট থেকে মোবাইল চুরি করে নেন। ঝগড়ার ফাঁকে চুরি করতেন বিধায় তাঁরা ধরাও পড়তেন না। আবার ধরা খেলেই হার্ট অ্যাটাক হওয়ার ভান করে এবং মুখে লালা বের করে পড়ে থাকতেন। পরে সুযোগ বুঝে পালিয়ে যেতেন।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, চক্রটি আগেও গ্রেপ্তার হয়েছিল। জামিনে বের হয়ে ফের একই কাজ করছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৮ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]