মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমবার ইমনের সঙ্গে দীঘি

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

প্রথমবার ইমনের সঙ্গে দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি শোবিজ অঙ্গনে পরিচিত এক মুখ। শিশুশিল্পী হিসেবে মিডিয়ায় তার পথচলা। ছোটবেলা থেকেই তারকা খ্যাতি পেয়েছেন। অনবদ্য অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এখন আর তিনি শিশুশিল্পী নেই। ইতোমধ্যে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয়ে গেছে তার।

‘তুমি আছো তুমি নেই’ দিয়ে নায়িকা হয়ে আবারো চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। বর্তমানে তার হাতে বেশ কিছু সিনেমা রয়েছে, পাশাপাশি তিনি ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করছেন। প্রাণের চিয়ার আপ দিয়ে প্রথমবার বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন। এবার নতুন আরেকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন দীঘি।

মিডিয়া এজেন্সি ‘ফিয়েমাস কমিউনিকেশন লিমিটেড’-এর কফি ওয়ান বিজ্ঞাপনচিত্রে জনপ্রিয় নায়ক ইমনের সঙ্গে কাজ করলেন তিনি। ছোটবেলায় ইমনের সঙ্গে কাজ করলেও বড় হওয়ার পর এবারই প্রথম জুটিবদ্ধ হলেন তারা। রাকিব আহমেদের পরিচালনায় ওয়ান কফি বিজ্ঞাপনে শুটিং করেছেন ইমন ও দীঘি। জাহান অরণ্যের কাহিনি ও সংলাপে ক্যামেরায় ছিলেন পর্বত রায়হান, আর সংগীতে ছিলেন আব্রাল সাহির।

মিডিয়া এজেন্সি ফিয়েমাস কমিউনিকেশন লিমিটেডের পরিচালক জনাব, রেজাউল আহসান সিকদার (রেজা) বললেন, কফি ওয়ান দিয়ে প্রথমবার বিজ্ঞাপনে জুটি হিসেবে কাজ করলেন জনপ্রিয় দুই তারকা ইমন ও দীঘি। বিজ্ঞাপনের শুটি করেছিলাম গত ২৬ সেপ্টেম্বর। আজ (২৩ অক্টোবর) বিজ্ঞাপনটির কাজ সবকিছু সম্পন্ন হয়েছে। এই সপ্তাহ থেকে সকল টিভি চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচারিত হবে। আশাকরি কাজটি দেখে সবার ভালো লাগবে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২২ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]