সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলি তারকারা সাবান, তেল বিক্রেতা: সুভাষ ঘাই

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বলি তারকারা সাবান, তেল বিক্রেতা: সুভাষ ঘাই

বলিউডের বর্ষীয়ান পরিচালক সুভাষ ঘাই নতুন প্রজন্মের তারকাদের ওপর বেশ চটেছেন। বিশেষ করে বর্তমান সময়ের অভিনেতাদের ওপর।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি একটি সাক্ষাৎকারে নতুন প্রজন্মের অভিনেতাদের নিয়ে প্রশ্ন করা হয় তাকে। আর সে প্রশ্নের উত্তরেই একরাশ হতাশা প্রকাশ করেন সুভাষ ঘাই।

আরও পড়ুন: অন্তর্বর্তী সুরক্ষার মেয়াদ বাড়ল জ্যাকলিনের!

তিনি বলেন, এই প্রজন্মের অভিনেতারা ছবির পরিবর্তে অনেক বেশি বিজ্ঞাপনে কাজ করে। অভিনয়ের চেয়ে নিজেদের পারিশ্রমিক নিয়েও বেশি মাথা ঘামান।

নতুন প্রজন্মের অভিনেতাদের ওপর হতাশা প্রকাশ করেই ‘পরদেশ’-খ্যাত এই পরিচালক শাহরুখ খান, সালমান খান ও আমির খানের ভূয়সী প্রশংসা করেন।

তিন খান সম্পর্কে সুভাষ বলেন, নয়ের দশকে অভিনয় করা শাহরুখ, সালমান কিংবা আমির খান ছবির গুরুত্ব বুঝতেন। ওরা জানতেন যে, ছবিটা ভালো তৈরি হলে টাকা ঠিকই আসবে।

সুভাষ আরও বলেন, তাদের সঙ্গে তরুণ প্রজন্মের অভিনয়শিল্পীদের পার্থক্য হলো এ সময়ের অভিনেতারা আগে টাকার কথা চিন্তা করে। পাশাপাশি নিজের ব্র্যান্ডিং তৈরি করতেই তারা বেশি ব্যস্ত থাকে।

এরপরই তিনি এসব অভিনয়শিল্পীদের সাবান-তেল বিক্রেতা বলেন। তার ভাষায়, এখনকার অভিনেতারা কোনো অফার পেলেই দু-তিন দিনের জন্য ছবির শুটিং বন্ধ করে আগে বিজ্ঞাপনের শুটিং করতে চলে যায়।

আরও পড়ুন: শুধু নোরা নয়, ফুটবল বিশ্বকাপের উদ্বোধনে থাকছে একঝাঁক বলি তারকা!

সুভাষ ঘাই একাধোরে ভারতীয় চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার। তার পরিচালিত শেষ ছবি ছিল ‘কাঞ্চি: দ্য আনব্রেকেবল’।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৮ পূর্বাহ্ণ | সোমবার, ২৪ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]