বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ঘূর্ণিঝড় সিত্রাং, দায়িত্ব পালন; সড়কে ২ পুলিশ সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ঘূর্ণিঝড় সিত্রাং, দায়িত্ব পালন; সড়কে ২ পুলিশ সদস্য নিহত

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের দায়িত্ব পালন শেষে ফেরার পথে জামালপুরে পুলিশদের বহনকারী পিকআপভ্যান ও একটি ট্রাকের সংঘর্ষে দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পুলিশের এক উপপরিদর্শক (এসআই)।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে টাঙ্গাইলের মধুপুর থানার গোলাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের একজন মো. নুরুল ইসলাম (৪০) জামালপুরের নারায়ণপুর পুলিশ তদন্তকেন্দ্রের কনস্টেবল; তিনি ময়মনসিংহের কোতোয়ালি থানার দাপুনিয়ার মৃত আবুবকর সিদ্দিকের ছেলে এবং অপরজন মো. সোহেল রানা (২৮), একই থানার কনস্টেবল। তিনি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সিংগুরিয়া এলাকার মো. তোফাজ্জল হোসেনের ছেলে।

জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, তদন্ত কেন্দ্রের তিন পুলিশ সদস্য সরকারি দায়িত্ব পালন শেষে ঢাকা থেকে কর্মস্থল জামালপুরের নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রে ফিরছিলেন। পথে তাদের বহনকারী পিকআপভ্যানের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কনস্টেবল মো. নুরুল ইসলাম নিহত হন। আহত পুলিশ সদস্য সোহেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত এসআই আজিজুল হক সেখানে এখনো চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ সদস্যের অকাল মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক প্রকাশ করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন। তিনি নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। দেশের যে কোনো ক্রান্তিলগ্নে বাংলাদেশ পুলিশ সদস্যরা যে জীবন উৎসর্গ করে পেশাগত দায়িত্ব পালন করেন তার কথা প্রধানমন্ত্রী শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি, দেবদাস ভট্টাচার্য, বিপিএম, জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ তাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]