বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নেত্রকোনায় ছেলের হাতে মা খুন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট

নেত্রকোনায় ছেলের হাতে মা খুন

নেত্রকোনার মোহনগঞ্জে ছেলের হাতে মনোয়ারা আক্তার (৪২) নামে এক নারী খুন হয়েছেন। এ ঘটনায় মোবারক হোসেন সাগর (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার বাহাম গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মনোয়ারা আক্তার (৪২) একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০ বছর আগে স্বামী আবদুস সাত্তারের সঙ্গে মনোয়ারার বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের পর ছেলে সাগরকে একাই লালনপালন করেন মনোয়ারা আক্তার। তিনি মানুষের বাড়িতে কাজ করতেন। কিন্তু ছেলে সাগর নেশাগ্রস্ত হয়ে পড়েন; কোনো কাজ করতেন না।

মনোয়ারার ভাই ইউনুস মিয়া জানান, গরিব থাকায় তার বোন মানুষের সাহায্য নিয়ে চলত। কিছুদিন আগে মনোয়ারার ডান হাত অবশ হয়ে যায়। যে কারণে কাজে এবং সাহায্যের জন্য যেতে পারেন না। বিছানায় শুয়ে থাকত বেশির ভাগ সময়।
এই বিছানায় শুয়ে থাকা অবস্থায় সাগর তার মায়ের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে স্থানীয়রা বিষয়টি দেখে পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম রাত ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করে বলেন লাশের সুরতহাল প্রতিবেদন করে মর্গে পাঠানো হচ্ছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]