মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল নীলফামারীর ৫১ পরিবার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল নীলফামারীর ৫১ পরিবার

নীলফামারীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৫১ পরিবার। মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে লক্ষ্মীচাপ ইউনিয়নের দুবাছুরি গ্রামে জমির দলিলসহ ঘরের চাবি হস্তান্তর করেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। এ সময় প্রতি পরিবারকে ১৫ কেজি করে চাল দেয়া হয়।

সদর উপজেলা প্রশাসন আয়োজিত ঘর বিতরণের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রশিদ মঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান, সদর উপজেলা সমবায় কর্মকর্তা মনজুরুল মোর্শেদ তালকুদার, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াজুল ইসলাম, লক্ষ্মীচাপ ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার জানান, প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে তৃতীয় পর্যায়ে লক্ষ্মীচাপ ইউনিয়নে ওই ৫১ পরিবারকে জমিসহ সেমি-পাকাঘর দেয়া হলো।

পরে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর দুপুর ২টার দিকে নিজস্ব তহবিল থেকে জেলা সদরের টুপামারী ইউনিয়নের রামগঞ্জ বাজারে সম্প্রতি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১২ ব্যবসায়ীর মধ্যে ১০ হাজার টাকা করে বিতরণ করেন।

উল্লেখ্য, সদর উপজেলায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ ধাপে এখন পর্যন্ত ৭০৪ জনের ঠাঁই হয়েছে আশ্রয়ণ প্রকল্পের ঘরে। এর মধ্যে প্রথম পর্যায়ে ৯৯টি, দ্বিতীয় পর্যায়ে ২২০টি এবং তৃতীয় পর্যায়ে ৩১০টি ও চতুর্থ পর্যায়ে ৭৫ পরিবার রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]