মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রোটিয়াদের হারাতে নতুন হিরোর খোঁজে সাকিব

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

প্রোটিয়াদের হারাতে নতুন হিরোর খোঁজে সাকিব

টি-২০ বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামীকাল সিডনিতে মাঠে নামছে বাংলাদেশ। বিশ্বকাপের আগে খুব একটা ভালো অবস্থানে না থাকলেও প্রথম ম্যাচে নেদারল্যান্ডসকে হারিয়ে আত্মবিশ্বাসী টাইগার বাহিনী।

আজ ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে আশার বাণীই শোনালেন টাইগার সেনাপতি সাকিব আল হাসান। তিনি বললেন, কেউ না কেউ ভালো পারফর্ম করবেই। জানালেন কাল ১১ জনের একজন হতে পারেন হিরো। যার খোঁজে থাকবেন তিনি।

সাকিব বলেন, ওয়ানডে ম্যাচে কিংবা টেস্ট ম্যাচে আপনার পারফরমারের সংখ্যাটা বেশি থাকে। টি-২০তে কিন্তু এতোটা সুযোগ নেই। কম পারফর্মার থাকবে। কিন্তু ওদের পারফরম্যান্সটা বড় হতে হবে।

এরপর তিনি বলেন, আশা করছি, কালকে আমাদের জন্য আরেকটা সুযোগ। আমাদের এগারো জন যারা খেলবে তাদের কারো একজন হিরো হওয়ার সম্ভাবনা আছে। ঐ হিরোটা কে হবে? এই ব্যাপারগুলো আমাদের কাছে অনেক বেশি ইম্পর্ট্যান্ট রোল প্লে করে।

আগের ম্যাচে ওপেনার সৌম্য সরকার এবং নাজমুল হোসেন শান্ত বেশ ভালো শুরু পেয়েছিলেন। বোলাররাও দারুণ পারফর্ম করেছেন। সাকিবের বিশ্বাস পরের ম্যাচেও ভালো কিছু করা সম্ভব।

এ প্রসঙ্গে সাকিব বলেন, ওপেনারদের ২০ ওভার ব্যাট করার সুযোগ আছে। কেন তারা করতে পারবে না? আমি বিশ্বাস করি, তারা করতে পারবে। কিংবা আমাদের বোলাররা যেভাবে বোলিং করেছে, কেন আমরা আবার ১০ উইকেট নিতে পারবো না? সো আমরা আমাদের মাইন্ডসেটটাই থাকবে ওই রকম।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৫৩ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]