মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মাদক মামলার তদন্তে মিলল নিখোঁজ ব্যক্তির কঙ্কাল

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

মাদক মামলার তদন্তে মিলল নিখোঁজ ব্যক্তির কঙ্কাল

গাজীপুরে ইয়াবা উদ্ধার মামলার তদন্তে গিয়ে দুই বছর আগে নিখোঁজ হওয়া ব্যক্তির মাটিচাপা দেওয়া কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানাধীন নান্দন কড্ডা এলাকা থেকে মিনারুল নামে ঐ ব্যক্তির কঙ্কাল উদ্ধার করা হয়। মৃত মিনারুল জামালপুর জেলার বকশীগঞ্জ থানার পলাশ তলা এলাকার নুরু বক্তার ছেলে।

বাসন থানার ওসি মো. খসরু খান জানান, মৃত মিনারুল ও মাদক ব্যবসায়ী মো. আলমের বিরুদ্ধে ছয় থেকে সাতটা মামলা রয়েছে। ২০২০ সালের ৩০ ডিসেম্বর মিনারুল নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী মৌসুমী ২০২১ সালের ৯ জানুয়ারি গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানায় নিখোঁজ জিডি করেন। গত ২২ অক্টোবর ২৭০০ পিস ইয়াবাসহ গ্রেফতার হন নয়টি মাদক মামলার আসামি মো. আলম। জিজ্ঞাসাবাদে আলম জানান ২০২০ সালের ৩০ ডিসেম্বর আনুমানিক রাত ৮টার দিকে কড্ডার মোল্লাবাড়ির জনৈক হালিমের বাড়ির ভাড়া করা রুমে মাদক ব্যবসার টাকা ভাগাভাগি ও পূর্বের একটা হত্যা মামলা তুলে নিতে চাপ দিলে তাদের মধ্যে হাতাহাতি এবং কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আসামি আলমসহ চার থেকে পাঁচজন ভুক্তভোগীকে (মিনারুল) লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেন। পরে লাশ বাড়ি থেকে একটু সামনে মাটিচাপা দিয়ে রাখেন।

ওসি মো. খসরু খান আরো জানান, আলমের দেওয়া তথ্য মতে মিনারুলের কঙ্কাল উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]