মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মিরসরাইয়ে ড্রেজারডুবি: ৩ শ্রমিকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

মিরসরাইয়ে ড্রেজারডুবি: ৩ শ্রমিকের মরদেহ উদ্ধার

চট্টগ্রামের মিরসরাইয়ে সাগরে ড্রেজারডুবির ঘটনায় মৃত আট শ্রমিকের মধ্যে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৬ অক্টোবর) সকালে ডুবে যাওয়া ড্রেজার থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। তবে তাদের শরীর ফুলে গেছে।

এ নিয়ে এ ঘটনায় চারজনের মরদেহ উদ্ধার হলো। অন্য চারজনের মরদেহ উদ্ধারের চেষ্টা চলছে।

মৃত শ্রমিকরা হলেন: পটুয়াখালী সদর উপজেলার চর জৈনকাঠি গ্রামের আনিচ মোল্লার ছেলে ইমাম মোল্লা, আ. হক মোল্লার ছেলে মাহমুদ মোল্লা ও সেকান্দার বারির ছেলে জাহিদ বারি।

এর আগে মঙ্গলবার রাতে উদ্ধার করা হয় আল আমিন ফকির (২৯) নামে এক যুবকের মরদেহ। তিনি একই এলাকার ফকির বাড়ির রহমান ফকিরের ছেলে।

সকাল সাড়ে ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান।

তিনি বলেন, উদ্ধারকারী ডুবুরি দল সাগরে ডুবে যাওয়া ড্রেজার থেকে বুধবার সকালে আরও তিনটি মরদেহ উদ্ধার করেছে।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মঙ্গলবার রাতে এক যুবকের মরদেহ উদ্ধারের পর রাত ১২টায় অভিযান স্থগিত করা হয়। পুনরায় বুধবার (২৬ অক্টোবর) সকাল ৯টা থেকে উদ্ধার অভিযান শুরু হয়। এরই মধ্যে আরও তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। অন্যদেরও উদ্ধারের চেষ্টা চলছে।

এ ঘটনায় নিখোঁজ অপর চার শ্রমিক হলেন: পটুয়াখালীর সদর উপজেলার চর জৈনকাঠি গ্রামের মোল্লা বাড়ির আ. রহমানের ছেলে মো. তারেক মোল্লা, আনিচ মোল্লার ছেলে শাহীন মোল্লা, ইউসুফ হাওলাদারের ছেলে মো. বসার হাওলাদার, নুরু সর্দারের ছেলে আলম সর্দার।

এর আগে গত সোমবার (২৪ অক্টোবর) রাতে চট্টগ্রামের মীরসরাইয়ের বঙ্গবন্ধু ইকোনমিক জোনে তিন নম্বর জেটি এলাকায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায় বালু তোলার ড্রেজারটি। এতে নিখোঁজ হন ৮ শ্রমিক।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩৭ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]