বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খাদ্যদ্রব্যের দাম আরও বাড়বে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৬ অক্টোবর ২০২২ | প্রিন্ট

খাদ্যদ্রব্যের দাম আরও বাড়বে: স্বরাষ্ট্রমন্ত্রী

খাদ্যদ্রব্যের দাম কমবে না বরং আরও বাড়বে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার (২৬ অক্টোবর) দুপুরে রাজধানীর তেজগাঁও মহিলা কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইউক্রেন ও রাশিয়ার যুদ্ধের কারণে দ্রব্যমূল্যর দাম বেড়েছে। খাদ্যদ্রব্যের দাম বাড়বে না আরও কমবে, এই চিন্তা যে করবে সে বোকার স্বর্গে বাস করে।

লোডশেডিং নিয়ে তিনি বলেন, এ মুহূর্তে লোডশেডিং ছাড়া উপায় নেই। কারণ তেল আনা যাচ্ছে না। ডিসেম্বরের মধ্যে আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসব।

বিএনপির আন্দোলনের বিষয়ে মন্ত্রী বলেন, এটা গণতান্ত্রিক দেশ, আওয়ামী লীগ কোনোদিন কোনো পেশিশক্তির মাধ্যমে ক্ষমতায় আসেনি, জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে। মানুষ আর কোনোদিন ভুল করবে না। যারা আন্দোলনের মাধ্যমে ক্ষমতায় আসার রঙিন স্বপ্ন দেখছেন, তাদের বলব আর একবছর অপেক্ষা করুন, জনগণ ভোট দিলে ক্ষমতায় আসবেন। ঢাকা দখল করবেন এমন কাজ করবেন না, সুষ্ঠু রাজনীতি করুন, জনগণের দুর্ভোগ সৃষ্টি করবেন না, কেউ মেনে নেবে না।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৫৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৬ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]