সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় যাচ্ছে বাংলাদেশের ৩৭ সিনেমা

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

কলকাতায় যাচ্ছে বাংলাদেশের ৩৭ সিনেমা

কলকাতায় শুরু হচ্ছে ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। আগামী ২৯ অক্টোবর শুরু হতে যাওয়া এই উৎসবে বাংলাদেশের ৩৭ সিনেমা প্রদর্শিত হবে।

এর মধ্যে উল্লেখযোগ্য সিনেমা হচ্ছে- ‘হাসিনা এ ডটার’স টেল’, ‘হাওয়া’, ‘পরাণ’, ‘গুণীন’, ‘চিরঞ্জীব মুজিব’, ‘কালবেলা’, ‘বিউটি সার্কাস’, ‘শাটল ট্রেন’, ‘লাল মোরগের ঝুঁটি’, ‘গলুই’ ও ‘নবাব এলএলবি’।

বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উদ্যোগে এবং কলকাতায় বাংলাদেশ উপ-হইকমিশনের ব্যবস্থাপনায় কলকাতার রবীন্দ্র সদনে চতুর্থবারের মতো হচ্ছে এই উৎসব।

উৎসব উপলক্ষে বুধবার কলকাতা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে জানানো হয়, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। অতিথি হিসেবে থাকবেন পশ্চিমবঙ্গ সরকারের তথ্য প্রযুক্তি এবং পর্যটন দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী বাবুল সুপ্রিয়। বিশেষ অতিথি থাকবেন প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক গৌতম ঘোষ।

অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান, চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিম এবং উৎসবে অংশ নেওয়া চলচ্চিত্রের শিল্পীরা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]