রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিমানবন্দর সড়কে সকাল থেকেই যানজট

নিজস্ব প্রতিবেদক:   |   বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বিমানবন্দর সড়কে সকাল থেকেই যানজট

ভোগান্তির আরেক নাম বিমানবন্দর সড়ক। সামান্য বৃষ্টি হলেই গাজীপুরের টঙ্গী থেকে গাড়ির জট লেগে যায় বনানী পর্যন্ত। গত সোমবার ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে বৃষ্টিপাত হওয়ায় ফের ভোগান্তি বাড়ে এই সড়কে। গতকালও তীব্র যানজট লেগেছিল। আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) অবস্থা আরো ভয়াবহ। ভোর থেকেই শুরু হয় যানবাহনের দীর্ঘ সারি। আব্দুল্লাহপুর থেকে গাড়ির জট এসে ঠেকে বনানী পর্যন্ত। এতে চরম ভোগান্তির শিকার হচ্ছে রাজধানীর কর্মজীবী ও শ্রমজীবী মানুষ।

বিমানবন্দর সড়কের কারণে রাজধানীর বেশ কয়েকটি এলাকায় গাড়ির জট লেগে আছে। রাজধানীর মিরপুর, মহাখালী, বনানী, বাড্ডা, নতুনবাজার, কুড়িল এলকায় তীব্র যানজট দেখা গেছে। এসময় দেখা যায়, অনেক যাত্রীরা বাস থেকে নেমে পায়ে হেঁটে গন্তব্যে যাচ্ছেন।

 

নুসরাত জাহান নিশা বলেন, মহাখালী থেকে কুড়িল বিশ্বরোড পর্যন্ত তীব্র যানজট। পায়ে হেঁটে অফিসের উদ্দেশে রওনা হয়েছি। প্রায় একঘণ্টা বাসে বসে থেকে এবার হাঁটা শুরু করেছি। আরো অনেকেই হাঁটা শুরু করেছে।

আরেক অফিসযাত্রী বলেন, বাস পাচ্ছি না। মাটিকাটা থেকে যানজট শুরু। অনেকক্ষণ দাঁড়িয়ে থেকে একটি বাস পেলাম। পরে দেখি রাস্তায় তীব্র যানজট। এখন প্রায় প্রতিদিনই এমন যানজট লেগে থাকে। এসব যানজট ঠেলে আমাদের প্রতিদিন অফিসে যেতে হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]