বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

যে কারণে হলিউড অভিনেত্রী বাসায় নগ্ন হয়ে হাঁটেন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২ | প্রিন্ট

যে কারণে হলিউড অভিনেত্রী বাসায় নগ্ন হয়ে হাঁটেন

হলিউডের এক সময়ের বহুল আলোচিত তারকা অভিনেত্রী ড্রিউ ব্যারিমোর সম্প্রতি নিজের জীবনের এক চমকপ্রদ তথ্য শেয়ার করেছেন তার ভক্ত-অনুসারীদের সঙ্গে। তার এই তথ্যে কোনো কোনো ভক্ত যেমন আনন্দ পেয়েছেন, তেমন আবার কেউ কেউ কিছুটা বিব্রতবোধও করেছেন।

ড্রিউ ব্যারিমোর তার উপস্থাপনায় পরিবেশিত জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’তে জানান তিনি বাসায় একা থাকলে নগ্ন হয়ে হাঁটাহাঁটি করেন।

এ প্রসঙ্গে ড্রিউ ব্যারিমোর বলেন, ‘আমি বাসায় যখন একা থাকি এবং আমার বাচ্চারা তাদের বাবার সঙ্গে সাক্ষাৎ করতে বাইরে যায়, তখন আমি দরজা বন্ধ করে নগ্ন হয়ে হাঁটাহাঁটি করি। কারণ এটিই আমার কাছে সবচেয়ে বেশি স্বাধীনতার অনুভূতি এনে দেয়। এ সময় নিজেকে বেশি স্বাধীন মানুষ বলে মনে হয়।’

উল্লেখ্য, ড্রিউ ব্যারিমোর ২০১৬ সালে বিবাহিত জীবনের ইতি টানেন। তার স্বামী ছিলেন উইল কোপেলম্যান। বিচ্ছেদের পর থেকেই ‘সিঙ্গেল মাদার’ হিসেবেই জীবনযাপন করছেন। পাশাপাশি ‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’টি নিয়ে ব্যস্ত রয়েছেন। এ শোটি দিয়ে তিনি নতুন করে আলোচনায় আসেন। নিজের ব্যক্তিগত জীবনযাপান নিয়ে অকপটে কথা বলতে পছন্দ করেন ৪৭ বছর বয়সী এই তারকা।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]