সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্সেনালের হারের রাতে শেষ ৩২ নিশ্চিত করেছে ইউনাইটেড

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

আর্সেনালের হারের রাতে শেষ ৩২ নিশ্চিত করেছে ইউনাইটেড

গত সপ্তাহে আর্সেনালের কাছে হারের প্রতিশোধ নিল পিএসভি আইন্দহোভেন। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) গ্রুপ ‘এ’ এর পঞ্চম ম্যাচে আর্সেনালকে ২-০ গোলে হারিয়েছে ডাচ ক্লাবটি। পাশপাশি এই জয়ে শেষ ৩২-ও নিশ্চিত করল তারা। এদিকে শেষ ৩২ নিশ্চিত করেছে রোনালদোর দল ইউনাইটেড। শেরিফ তিরাসপোলকে তারা হারিয়েছে ৩-০ গোলে।

ইউরোপা লিগে পরের রাউন্ড নিশ্চিত হওয়ায় চিন্তামুক্ত হয়েই মাঠে নেমেছিল আর্সেনাল। পিএসভির বিপক্ষে আর্সেনালের আক্রমণের ধারটাও ছিল প্রখর। তবে এবার আর পিএসভি শিবিরে গোল করতে পারেনি মার্টিনেলি-এনকিটিয়ারা।

বল দখলে অনেক এগিয়ে থাকলেও ডি-বক্সের ভেতরে গিয়ে ফিনিশিংয়ের অভাবে গোল করতে পারছিল না গানার্সরা। ম্যাচের ৪৪ মিনিটে পিএসভির খেলোয়াড় জাভি সিমন্স গোল করতে তা ভিএআরের সাহায্যে বাতিল হয়। দ্বিতীয়ার্ধের ১০ মিনিটেই জালের দেখা পায় স্বাগতিকরা। ডি ইয়ংয়ের পাস ডি বক্সের ভেতরে পেয়ে যায় ভেরমান। সেই পাস পেয়ে গোল করতে ভুল করেননি ডেনিশ এই মিডফিল্ডার।

৬৩ মিনিটে আবারও আর্সেনালের জালে বল পাঠায় পিএসভি। এবার গোলস্কোরার ডি ইয়ং। গাকপোর কর্নার হেড করে গোল করেন সাবেক বার্সা এই স্ট্রাইকার। এরপর বেশকিছু আক্রমণ করেও গোলের দেখা পায়নি কোন দল। ফলে ২-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল।

এদিকে রাতের আরেক ম্যাচে শেরিফ তিরাসপোলের বিপক্ষে ৩-০ গোলের সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমার্ধ শেষ হওয়ার এক মিনিট আগে গোল করে দলকে এগিয়ে নিয়ে মাঠ ছাড়েন ডিয়েগো দালট। দ্বিতীয়ার্ধের বিশ মিনিটে গোল করে দলকে জয়ের দিয়ে নিয়ে যান রাশফোর্ড। আর শেরিফের কফিনে শেষ পেরেকটি গাথেন ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচের ৮১তম মিনিটে ব্রুনো ফার্নান্দেজের ক্রস হেড করলে তা দারুণভাবে সেভ করেন শেরিফের গোল রক্ষক। তবে সেই বল আবারও পেয়ে যান রোনালদো, যা জালে জড়াতে ভুল করেননি সিআর সেভেন। এই জয়ে গ্রুপ ‘ই’-এর দ্বিতীয় দল হিসেবে শেষ ৩২ নিশ্চিত করল ইউনাইটেড। আর ওমোনিয়াকে ২-০ গোলে হারিয়ে গ্রুপ সেরা হয়েছে রিয়াল সোসিয়েডাড।

Facebook Comments Box
advertisement

Posted ২:৫৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]