শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এবার গুরু-শিষ্য একসঙ্গে

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

এবার গুরু-শিষ্য একসঙ্গে

সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ও ইমরান মাহমুদুলের সম্পর্কটা গুরু-শিষ্যের। দুজনেই সংগীতাঙ্গনে প্রতিষ্ঠিত ও অনুরাগী সমৃদ্ধ। তবে এ যাবত তাদের একসঙ্গে কাজ করা হয়নি।

এবার গুরু-শিষ্য এক হয়ে তৈরি করছেন একটি গান। এতে সুর ও সংগীত বসিয়েছেন ইমরান আর কণ্ঠে তুলেছেন হাবিব। সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর দিয়েছেন ইমরান নিজেই।

নিজের ফেসবুকে ইমরান লিখেছেন, প্রথমবার আমার সুর-সংগীতে গান গাইলেন হাবিব ওয়াহিদ (আমার বস)। মনে হচ্ছে স্বপ্ন। যার সুর ও সংগীত শুনে মিউজিক করার আগ্রহ এবং অনুপ্রেরণা পেয়েছি। সেই মানুষটির জন্য আজ গান করতে পারা আমার জন্য সত্যি অনেক সৌভাগ্যের। আমার ১৪ বছরের মিউজিক ক্যারিয়ারের অন্যতম সাফল্য এটি। মনে হচ্ছে মিউজিক করা সার্থক হলো এত দিনে। বস যে আমার উপর আস্থা রেখেছেন এতেই আমি ধন্য। শুধু এটুকু বলতে চাই এই গানটি আমার জন্য শুধু একটি গান না, আমার জন্য অনেক বড় আবেগ এটা। গানটি কেমন করতে পেরেছি- আমি জানিনা তবে আমার চেষ্টার কোনো ত্রুটি রাখিনি।

হাবিব সাধারণত নিজের সুর ও সংগীতের বাইরে গান করেন না। তবে সম্প্রতি এর ব্যতিক্রম দেখা যাচ্ছে। এরইমধ্যে অন্যের সুরে কণ্ঠ দিয়েছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ইমরানের সুরে গাইলেন।

ইমরান প্রসঙ্গে হাবিব বলেন, ওর অনেক দিনের ইচ্ছা, আমি ওর সুরে যেন একটা গান গাই। সেটা পূরণ হলো। মজার ব্যাপার হলো, ও আমার জন্য যে গানটা করেছে, সেটা আমি খুব দ্রুত ধারণ করতে পেরেছি।

তবে গানটির শিরোনাম কী, কবে আসছে- এ বিষয়ে মুখ খোলেননি গুরু-শিষ্য। ইমরান শুধু জানিয়েছেন, শিগগিরই আসছে গানটি। এ বিষয়ে বিস্তারিত জানানো হবে যেকোনো দিন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]