রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্মঘটে বিপাকে পঞ্চগড়ের দূরপাল্লার যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ধর্মঘটে বিপাকে পঞ্চগড়ের দূরপাল্লার যাত্রীরা

মহাসড়কে প্রশাসনিক হয়রানি, লাইসেন্সবিহীন নসিমন, করিমন ও থ্রি-হুইলারসহ সব ধরনের অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে পঞ্চগড়ে পরিবহন ধর্মঘট চলছে। শুক্রবার (২৮ অক্টোবর) সকাল ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত রংপুর জেলা মোটর মালিক সমিতির ডাকা এ পরিবহন ধর্মঘটে ভোগান্তিতে পড়েছেন সাধারণ যাত্রীরা।

এদিকে অনেকে চিকিৎসার জন্য রংপুর, রাজশাহীসহ বিভিন্ন গন্তব‍্যে বের হয়ে টার্মিনালে বাস না পেয়ে ক্ষুব্ধ হয়ে বাড়ি ফিরে গেছেন। বিশেষ করে সাপ্তাহিক ছুটির দিনে (শুক্রবার ও শনিবার) পরিবহন ধর্মঘটের কারণে ঘরে ফেরা কর্মজীবী ও চিকিৎসার প্রয়োজনে বের হওয়া অসুস্থদের ভোগান্তিতে পড়তে হয়েছে।

চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে যাওয়ার জন্য বের হয়েছেন আবদুস সালাম। পথে গাড়ি না পেয়ে ফিরতে হয়েছে বাড়িতে।

আনিসুর রহমান নামে আরেকজন জানান, পূর্বঘোষণা ছাড়ায় মোটর মালিক সমিতির এমন সিদ্ধান্তে হতবাক তিনি।

এমনই বিভিন্ন কাজ নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন হাসনাহেনা, শিউলী ও জব্বার। কিন্তু দূরপাল্লার বাস না চলায় তোদের আবারও ফিরতে হয়েছে বাড়িতেই।

পঞ্চগড় জেলা মোটর মালিক সমিতির সড়ক সম্পাদক মো. দুলাল সময় সংবাদকে জানান, রংপুর জেলা মোটর মালিক সমিতির ডাকা পরিবহন ধর্মঘটের কারণে পঞ্চগড় থেকে দূরপাল্লার গণপরিবহন চলাচল বন্ধ থাকলেও ঠাকুরগাঁও ও দিনাজপুর রুটে গেটলক ও লোকাল গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]