শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মেক্সিকোর সমুদ্র পাড়ে উষ্ণতা ছড়াচ্ছেন মেহজাবিন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

মেক্সিকোর সমুদ্র পাড়ে উষ্ণতা ছড়াচ্ছেন মেহজাবিন

অভিনেত্রী মেহজাবীন চৌধুরী প্রায় সময়ই দেশ কিংবা দেশের বাইরে ঘুরতে বেরিয়ে পড়েন। সম্প্রতি যুক্তরাষ্ট্রে গিয়েছেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। সেখান থেকে এবার মেক্সিকোতে তিনি। সমুদ্র পাড়ে গিয়ে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ছবিগুলো মেক্সিকোর সমুদ্র তীরবর্তী শহর ক্যানকান-এর সৈকত ও এর পাশে গ্র্যান্ড ওসিস কানকুন হোটেল ও রিসোর্ট থেকে তোলা।

আকর্ষণীয় লুকে ছবি পোস্ট করে নেটিজেনদের চোখ কপালে তুলে দিলেন এই অভিনেত্রী। মেহজাবীনের এই পোস্টটির মন্তব্যের ঘরে নেটিজেনদের প্রশ্নের ছড়াছড়ি। অনেকের প্রশ্ন কার সঙ্গে সেখানে গিয়েছেন এই তারকা। কেউ আবার করছেন ভালোবাসাময় মন্তব্য।

অবশ্য কার সঙ্গে মেক্সিকারর সমুদ্র সৈকতে গিয়েছেন সে সম্পর্কে কিছু জানাননি অভিনেত্রী। শুটিং নাকি শুধুই অবকাশ যাপন করতে সেখানে গেছেন সেটাও খোলাসা করেননি। কবে নাগাদ দেশে ফিরবেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত ছোট পর্দাতেই কাজ করছেন তিনি। গত কয়েক বছর ধরে বাংলা নাটকে অভিনেত্রী হিসেবে শীর্ষ জনপ্রিয়তায় রয়েছেন তিনি।

ভক্তদের একটা অংশের প্রত্যাশা, সিনেমাতেও আসবেন মেহজাবীন। আবার কেউ কেউ মনে করেন, নাটকেই তিনি মানানসই। তবে সংশয়ের অবসান ঘটিয়ে মেহজাবীন কখনও সিনেমায় পা রাখবেন কি না, সেটা সময়ই বলে দেবে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৪৩ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]