বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শেহতাজ ভক্তদের হৃদয় ভাঙার দিন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২ | প্রিন্ট

শেহতাজ ভক্তদের হৃদয় ভাঙার দিন

এ প্রজন্মের কাছে একটি সুপরিচিত মুখ শেহতাজ মুনিরা হাশেম। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব এ মডেল ও অভিনেত্রী। তার প্রতি ভক্তদের আগ্রহ একটু বেশি। হাজারো তরুণ যুবকের ক্রাশ শেহতাজ।

র‌্যাম্প শো, মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে প্রশংসা পেয়েছেন শেহতাজ। এখানেই শেষ নয় তাকে দেখা যায় টিভি শো হোস্ট করতেও। এসবের বাইরেও তার এক পরিচয় হলো সে ভালো গান করে। তার যেসব মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে যেগুলোর ভিউ কয়েক মিলিয়ন।

নেটমাধ্যমে বেশ সরব শেহতাজের ভক্ত-অনুরাগীর সংখ্যাও অনেক। নাটক বা মিউজিক ভিডিও যেটাও প্রকাশ পাক না কেন ভক্তরা সানন্দ্যে গ্রহণ করে নেয়। দর্শকদের সেই প্রিয় অভিনেত্রীর গায়ে হলুদের বেশ কয়েকটি ছবি বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় শেয়ার করেন ঢালিউড চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল। শুক্রবার (২৮ অক্টোবর) তার বিয়ের অনুষ্ঠান।

শেহতাজ বিয়ে করছেন জনপ্রিয় গায়ক, অভিনেতা ও সংগীত পরিচালক প্রীতম হাসানকে। পাঁচ বছর আগে ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় প্রীতম হাসান ও শেহতাজ মুনিরার ভালো লাগা শুরু হয়। এরপর কয়েক বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন তারা। অবশেষে বিয়ের মাধ্যমে সেই সম্পর্ককে পূর্ণতা দিচ্ছেন তারা। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে শ্রীমঙ্গলে পাঁচ তারকা হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এই খবর প্রকাশ্যে আসতেই তাদের গায়ে হলুদের ছবি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে। সেই ছবি অনেক ভক্তরা শেয়ার করে লিখেছেন, ক্রাশের বিয়ে হয়ে যাচ্ছে।

আরেকজন লিখেছেন, শেহতাজ আমার হৃদয় ভেঙে দিলে তুমি। আবার অনেকে শুভকামনাও জানিয়েছেন।

লপেনলিবে জাস্ট জেলির একটি টিভিসিতে মডেল হিসেবে টিভিতে প্রথম মুখ দেখান শেহতাজ। এরপরই বাংলালিংক কলড্রপের টিভিসির মডেল হিসেবে কাজ করেন শেহতাজ। ‘আল্পনা কাজল’, ‘চিনিগুঁড়া প্রেম’, ‘আনলিমিটেড মাস্তি’, ‘ফটোগ্রাফ’, ‘শোজ অব পোয়েট্রি’ ও ‘কমপ্লিকেটেড’ নাটকে অভিনয় করে দারুণ আলোচিত হন শেহতাজ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৪৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]