মঙ্গলবার ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আসছে ‘পুনর্জন্ম’র শেষ পর্ব

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

আসছে ‘পুনর্জন্ম’র শেষ পর্ব

এ মাসের শুরুতেই মুক্তি পেয়েছিল সাইকো থ্রিলার সিরিজ ‘পুনর্জন্ম’র তৃতীয় কিস্তি ‘পুনর্জন্ম ৩’। ইতোমধ্যে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইউটিউবে সেটির ভিউ ৮০ লাখ ছাড়িয়েছে। বুধবার (২৬ অক্টোবর) এই সিরিজের প্রথম কিস্তি ‘পুনর্জন্ম’র এক কোটি ভিউ পূর্ণ হয়েছে।

‘পুনর্জন্ম ৩’- এর শেষদিকে ‘পুনর্জন্ম’র চতুর্থ এবং অন্তিম পর্ব আসার আভাস দেওয়া হয়েছিল। এবার জানা গেল ‘পুনর্জন্ম’ সিরিজের শেষ কিস্তি আসার দিনক্ষণ। সিরিজটির নির্মাতা ভিকি জাহিদ জানিয়েছেন, আগামী ঈদে আসবে এই দর্শকনন্দিত সিরিজের সর্বশেষ কিস্তি।

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে প্রথম আলোর অনলাইন সংস্করণ।

‘পুনর্জন্ম’- এর মাধ্যমে প্রথমবারের মতো ইউটিউবে ভিকি জাহেদের কোনো কাজের ভিউ এক কোটি পূর্ণ হয়েছে। বিষয়টি নিয়ে এই নির্মাতা উচ্ছ্বসিত হলেও কাজের ক্ষেত্রে যে ভিউয়ের বিষয়টিই তার মূল প্রাধান্য নয়, সেটিও স্পষ্ট করে জানিয়ে দেন এই নির্মাতা। বরং দর্শককে ভালো গল্পের কাজ উপহার দেওয়াই তার মূল লক্ষ্য।

ভিকি জাহেদ বলেন, ‘প্রথম কোনো নাটক কোটি ভিউ হওয়ায় আমি ও আমার দল খুবই খুশি। দর্শক এই কাজ পছন্দ করেছেন। গল্পটা বুঝতে হলে দেখতে হবে সিরিজের প্রতিটি পর্ব।’

‘পুনর্জন্ম’ সিরিজের প্রতিটি কিস্তিই দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। এখন সবাই অধীর আগ্রহে এই সিরিজের শেষ পর্বের জন্য অপেক্ষা করছেন।

‘পুনর্জন্ম’-এর অন্তিম পর্ব আসার দিনক্ষণ জানিয়ে ভিকি জাহেদ জানান, আগামী ঈদে অন্তিম পর্ব প্রকাশ করা হবে। তিনি দর্শককে সুন্দর একটা সমাপ্তি উপহার দেবেন। শেষ পর্বের গল্প ও চিত্রনাট্য প্রস্তুত। এখন শুধু শুটিং অর্থাৎ দৃশ্যধারণ শুরুর অপেক্ষা।

গত বছরের জুলাইয়ে মুক্তি পায় ‘পুনর্জন্ম’ সিরিজের প্রথম পর্ব ‘পুনর্জন্ম’। একই বছর ‘পুনর্জন্ম ২’ নিয়ে হাজির হন ভিকি জাহেদ। পরবর্তীতে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে একই ইউনিভার্সের “শুক্লপক্ষ” নির্মাণ করেন ভিকি। সেটির শেষেই ‘পুনর্জন্ম’-এর তৃতীয় কিস্তি আসার আভাস ছিল। শেষ পর্যন্ত গত ২ অক্টোবর ইউটিউবে মুক্তি পায় “পুনর্জন্ম ৩”।

‘পুনর্জন্ম’ সিরিজের কেন্দ্রীয় চরিত্র রাফসান হক, যিনি পেশায় একজন শেফ। সেই চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। এছাড়া, বিভিন্ন চরিত্রে দেখা যায় মেহজাবীন চৌধুরী, খায়রুল বাসার, কাজী নওশাবা আহমেদ, শাহেদ আলী, আবদুল্লাহ আল সেন্টুকে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]