শনিবার ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ছোটভাইকে বেঁধে বোনকে গণধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ছোটভাইকে বেঁধে বোনকে গণধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

গাজীপুরে রাস্তা থেকে তুলে জঙ্গলে নিয়ে ছোটভাইকে গাছের সঙ্গে বেঁধে পোশাক শ্রমিক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় প্রধান আসামি জাহিদুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

এর আগে শুক্রবার বিকেল পৌনে ৫টার দিকে শ্রীপুর পৌরসভার কেওয়া (চন্নাপাড়া) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জাহিদুল গাজীপুর মহানগর সদর থানাধীন দক্ষিণ সালনা এলাকার সাইফুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কমান্ডার মেজর এএসএম মাইদুল ইসলাম।

র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) জিএম মাজহারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে জাহিদুল শ্রীপুর পৌরসভার কেওয়া এলাকায় আত্মগোপনে আছেন। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে তার নানা আজগর গুরুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছোটভাইকে বেঁধে কিশোরীকে গণধর্ষণের কথা স্বীকার করেছেন। পরে তাকে গাজীপুর ট্রোপলিটন (জিএমপি) সদর থানায় সোপর্দ করা হয়।

জিএমপির সদর থানার ওসি জিয়াউল হক বলেন, রাত ১১টার দিকে ধর্ষণ মামলার প্রধান আসামি জাহিদুল ইসলামকে থানায় নিয়ে আসে র‌্যাব। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।

প্রসঙ্গত, ২১ অক্টোবর দুপুরে ৪-৫ যুবক গাজীপুর মহানগরীর টেকনগপাড়ার রাস্তা থেকে ভিকটিম কিশোরী ও তার ছোটভাইকে তুলে দক্ষিণ সালনার বাতানিয়া টেক এলাকার জঙ্গলে নিয়ে যায়। পরে ভাইকে গাছের সঙ্গে বেঁধে পরিত্যক্ত টিনশেড বাড়ির ভেতরে নিয়ে কিশোরীকে গণধর্ষণ করেন চার যুবক।

Facebook Comments Box
advertisement

Posted ৬:০০ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]