বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পঞ্চগড়ে দূরপাল্লার বাস বন্ধ থাকায় বিপাকে যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

পঞ্চগড়ে দূরপাল্লার বাস বন্ধ থাকায় বিপাকে যাত্রীরা

রংপুর জেলা মোটর মালিক সমিতির ডাকা দুই দিনের পরিবহন ধর্মঘটের কারণে পঞ্চগড় থেকে দূরপাল্লার কোনো গাড়ি ছেড়ে যায়নি। এতে ভোগান্তিতে পড়েছেন দূরপাল্লার যাত্রীরা। তবে পঞ্চগড় থেকে ঠাকুরগাঁও ও দিনাজপুরসহ জেলার সব রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সরেজমিন দেখা যায়, সাতসকালে বাস টার্মিনালে এসে গণপরিবহন না পেয়ে বিরক্তি প্রকাশ করেছেন রংপুর, বগুড়া, রাজশাহী ও ঢাকাসহ বিভিন্ন গন্তব্যে বের হওয়া যাত্রীরা।

শনিবার সাপ্তাহিক ছুটির দিনে পরিবহন ধর্মঘটের কারণে বিপাকে পড়েছেন ঘরে ফেরা, কর্মজীবী ও চিকিৎসার জন্য ছুটে চলা অসুস্থ লোকজনও।

অফিশিয়াল কাজের জন্য ঢাকার উদ্দেশে বাড়ি থেকে বের হয়েছেন ডলার নামে এক ব্যক্তি। তিনি জানান, হঠাৎ করে রংপুর মোটর মালিক সমিতি পূর্বঘোষণা না দিয়ে পরিবহন ধর্মঘটের ডাক দেয়। মোটর মালিক সমিতির এমন সিদ্ধান্ত তাদের অবাক করছে।

মাবিয়া, সাফিয়া ও রিদম সময় সংবাদকে জানান, তারা ছুটির দিন রংপুরে চিকিৎসা পরামর্শ নেয়ার জন্য বিআরটিসি স্ট্যান্ড ও বাস টার্মিনালে আসেন। কিন্তু গাড়ি বন্ধ থাকায় এখন তাদের ফিরে যেতে হচ্ছে।

পঞ্চগড় জেলা মোটর মালিক সমিতির সড়কবিষয়ক সম্পাদক ও জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আকবর আলী জানান, রংপুর জেলা মোটর মালিক সমিতির ডাকা পরিবহন ধর্মঘটের কারণে দূরপাল্লার পরিবহন চলাচল বন্ধ থাকলেও ঠাকুরগাঁও, দিনাজপুরসহ পঞ্চগড় জেলার সব রুটে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে।

মোটর মালিক সমিতির ডাকা টানা ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘট শুক্রবার সকাল ৬টা থেকে শুরু হয়েছে, যা চলবে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত। মহাসড়কে প্রশাসনিক হয়রানি, লাইসেন্সবিহীন নসিমন, করিমন, থ্রি-হুইলারসহ সব অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে এ ধর্মঘটের ডাক দেয় পরিবহন মালিক সমিতি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৮ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]