বুধবার ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিজয়কে নিয়ে গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বিজয়কে নিয়ে গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী

বাংলা থেকে তেলুগু, বিভিন্ন ভাষার ছবিতে কাজ করেছেন ভারতীয় বাঙালি অভিনেত্রী মালবিকা বন্দ্যোপাধ্যায়। আর তিনিই এবার তেলুগু তারকা বিজয় দেবেরাকোন্ডার আসল রূপ ফাঁস করলেন।

দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন বিজয় দেবেরাকোন্ডা। বাংলাদেশেও তার ভক্তের সংখ্যা কম নয়।
সবশেষ এই তেলুগু তারকাকে দেখা গিয়েছিল পুরি জগন্নাথ পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত ‘লাইগার’ ছবিটিতে। হিন্দি এই ছবিটি অবশ‍্য বক্স অফিসে তেমন কাঁপাতে পারেনি। ‘বয়কট বলিউড’-এর শিকার হয়ে একরকম ব‍্যর্থ হয়েই দক্ষিণে ফিরে গিয়েছেন এই সুপার স্টার।
আর এমন পরিস্থিতিতেই মুখ খুললেন বাঙালি অভিনেত্রী মালবিকা বন্দ‍্যোপাধ‍্যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘লাইগার’-এ বিজয় দেবেরাকোন্ডাকে দেখে তিনি অবাক না হয়ে পারেননি। ওই ছবিতে তাকে হিন্দি বলতে দেখে অনেকটা বিস্মিতই হয়েছেন মালবিকা।
এর কারণও অবশ্য তিনি শেয়ার করেছেন দর্শকের কাছে। বিজয়ের সঙ্গে ‘নি ভেনাকলে নাদিচি’ নামে একটি মিউজিক ভিডিওতে কাজ করার সময় তিনি দেখেছেন, বিজয়কে হিন্দি ভাষা নিয়ে ব্যঙ্গ করতে।
ওই সময়ের শুটিংয়ের স্মৃতি মেলে ধরে তিনি বলেন, ‘আমি বাঙালি হলেও কাজের জায়গায় আমি হিন্দি ভাষাতেই কথা বলি। তখন বিজয় হিন্দি ভাষার কিছুই বুঝত না। আর তাই হিন্দি ভাষা নিয়ে প্রায়ই ঠাট্টা করত বিজয়।’
হিন্দি ভাষাকে হিব্রু ভাষার সঙ্গে তুলনা করা সেই বিজয়ই ‘লাইগার’ ছবিতে হিন্দিতে কথা বলেছে, অভিনয় করেছে। যা সত্যি চমকে দিয়েছে বন্ধু মালবিকাকে। অবশ্য বিষয়টি প্রকাশ্যে আনার আগে বিজয়কে অনেকবার এ বিষয়ে ইঙ্গিত দিয়েছেন মালবিকা। এবার তা সত্যি করে দেখালেন তিনি। তিনি মনে করেন, দর্শকদেরও এ বিষয়টি জানা উচিত যে হিন্দি ছবিতে অভিনয় করার জন্য কতটা পরিশ্রম করেছিলেন তেলুগু অভিনেতা বিজয়।

যদিও বিজয়ের এত কষ্ট সার্থক করতে পারেনি তার অভিনীত বলিউডের হিন্দি ছবি ‘লাইগার’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পাশাপাশি তিনি ও তার ছবির নায়িকা অনন্যা নানাভাবে নেটিজেনদের ট্রলের শিকার হন।
সূত্র: আনন্দবাজার

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৪ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]