বুধবার ৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিহারে ভয়াবহ আগুনে সাত পুলিশসহ দগ্ধ ৩০

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বিহারে ভয়াবহ আগুনে সাত পুলিশসহ দগ্ধ ৩০

ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য বিহারের আওরঙ্গাবাদ শহরের শাহগঞ্জ এলাকায় ভয়াবহ আগুনে সাত পুলিশ সদস্যসহ ৩০ জন দগ্ধ হছেন। এর মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, শুক্রবার থেকে বিহারসহ উত্তর ও পূর্বভারতের বিভিন্ন রাজ্যে চারদিনের ছট পূজা শুরু হয়েছে। এ উপলক্ষ্যে ঐ দিন রাত আড়াইটায় শাহগঞ্জের অনিল গোস্বামী নামের এক ব্যক্তির বাড়িতে পূজার প্রসাদ রান্না হচ্ছিল। রান্নার সময় গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হয়। সিলিন্ডার বিস্ফোরণের জেরে শর্ট সার্কিটে আগুনের ব্যাপ্তি আরো বাড়লে অনিলের বাড়ির আশপাশের কয়েকটি বাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে।

অনিল গোস্বামীর বাড়ি শাহগঞ্জ পুলিশ স্টেশনের কাছে থাকায় আগুন লাগার খবরে দ্রুত ছুটে আসে পুলিশ ও ফয়ারসার্ভিস কর্মীরা।

পুলিশের বরাতে সংবাদমাধ্যমটি জানায়, আগুনের ঘটনায় এখন পর্যন্ত ৩০ জনেরও বেশি মানুষ দগ্ধ হয়েছেন। এর মধ্যে উদ্ধারকাজ করতে গিয়ে সাত পুলিশ দগ্ধ হন। এছাড়া ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।

শাহগঞ্জ পুলিশ স্টেশনের উপ পরিদর্শক বিনয় কুমার জানান, দগ্ধদের আওরঙ্গাবাদ সদর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে কয়েকজনকে কয়েকটি ব্যক্তিগত নার্সিং হোমে স্থানান্তর করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩২ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]