বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বেঙ্গালুরুগামী ইন্ডিগোর বিমানে আগুন, জরুরি অবরতরণ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বেঙ্গালুরুগামী ইন্ডিগোর বিমানে আগুন, জরুরি অবরতরণ

বেঙ্গালুরু যাওয়ার পথে ইন্ডিগোর একটি বিমানে আগুন দেখতে পাওয়া যায়। তারপর তড়িঘড়ি সেটি অবতরণ করা হয়ে দিল্লি বিমানবন্দরে। এই তথ্য জানিয়েছে সংবাদ সংস্থা এনএনআই।

বিমানটি দিল্লি ছেড়ে বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু উড়ানের কিছুক্ষণের মধ্যেই আগুন দেখা যায়। তারপরই তড়িঘড়ি বিমানটিতে আবার দিল্লি বিমানবন্দরে ফেরত নিয়ে আসা হয়। তবে এখনও ইন্ডিগো বিমানের পক্ষ থেকে কিছুই জানান হয়নি।

এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমত আতঙ্ক ছড়িয়ে পড়ে। অন্যদিকে যাত্রীদের প্রিয়াঙ্কা কুমার নামে এক টুইটার ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেছিলেন। তাতে দেখা যাচ্ছে একটি ইঞ্জিনে আগুন লেগেছে। সেখান থেকে রীতিমত আগুন ছিটকে বার হচ্ছে।

সম্প্রতি ইন্ডিগো স্পাইস জেটের মত বিমানে একাধিক দুর্ঘটনা ঘটছে। প্রায়ই জরুরি অবরতণ করতে হচ্ছে। যা নিয়ে কর্তৃপক্ষের বিরুদ্ধেই অভিযোগের আঙুল উঠছে। অন্যদিকে এই ঘটনার তদন্তের দাবি করেছেন যাত্রীরা। জুলাইয়ে ডিরেক্টরেট জেনারেল অব সিভিল এভিয়েশন বা ডিজিসিএ বিমানে পরিবহণ ব্যবস্থা নিয়ে স্পাইস জেটের কাছে একটি ব্যাখ্যা চেয়েছিল। যা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিল এয়ারলাইনটি কীভাবে ফাঁকি দিয়ে কাজ করছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(196 বার পঠিত)
(187 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]