শনিবার ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সমাবেশের পথে ভ্যানের মিছিল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ২৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট

সমাবেশের পথে ভ্যানের মিছিল

পরিবহন ধর্মঘট উপেক্ষা করে ভ্যানে রংপুরের পথে রওনা হয়েছেন নীলফামারী জেলা বিএনপি ও এর অঙ্গ-ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৯ অক্টোবর) সকালে নীলফামারী শহরে দেখা যায় ট্রেনের বগির মতো সারিবদ্ধভাবে ছুটে চলেছে ভ্যানগুলো। ভ্যানের চালক থেকে শুরু করে আরোহী সবার মাথায় সাদা কাপড় বাঁধা। হাতে লাঠি। তার মাথায় লাল-সবুজের পতাকা পত পত করে উড়ছে।

কেবল ভ্যানেই নয়, জেলার নেতাকর্মীদের সিএনজিচালিত অটোরিকশা, পিকআপভ্যান এমনকি ব্যক্তিগত বাহনেও সমাবেশের পথে যেতে দেখা গেছে।

এদিকে দ্বিতীয় দিনের মতো চলছে মোটর মালিক সমিতির ডাকা টানা ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘট। শুক্রবার সকাল ৬টা থেকে শুরু হওয়া এ ধর্মঘট চলবে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত। মহাসড়কে প্রশাসনিক হয়রানি, লাইসেন্সবিহীন নসিমন, করিমন, থ্রি-হুইলারসহ সব অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে এ ধর্মঘটের ডাক দেয় পরিবহন মালিক সমিতি।

তবে ধর্মঘটের কারণে যাত্রীদের ভোগান্তি থাকলেও বিএনপির কর্মীরা বিভিন্ন পরিবহনে রংপুরের দিকে রওনা হয়েছেন। নীলফামারী জেলার সব রুটে বাস চলাচল বন্ধ থাকায় চরম ভোগান্তিতে পড়েছেন দূর-দূরান্ত থেকে আসা যাত্রীরা।

সকালে নীলফামারীর সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে দেখা যায়, বাস বন্ধ থাকায় যাত্রীরা বিকল্প উপায়ে গন্তব্যে পৌঁছার চেষ্টা করছেন। জেলার বিভিন্ন বাস টার্মিনালে মানুষজন দুর্ভোগ ও ভোগান্তিতে পড়েছেন। বাস টার্মিনালে সারি সারি বাস দাঁড়িয়ে থাকলেও পুরো এলাকা ছিল ভ্যান ও অটোরিকশা দখলে।

পরিবহন ধর্মঘট অব্যাহত থাকলেও নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, দিনাজপুর বিএনপির নেতাকর্মীরা মাইক্রো, অটোরিকশা, ভ্যান, মোটরসাইকেলে চড়ে রংপুর বিভাগীয় সমাবেশস্থলে যাচ্ছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৭ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]