শুক্রবার ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিজেপির হয়ে ভোটে লড়তে চান কঙ্গনা, আসন হিমাচলের মাণ্ডি

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ৩০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বিজেপির হয়ে ভোটে লড়তে চান কঙ্গনা, আসন হিমাচলের মাণ্ডি

ভারতীয় জনতা পার্টির পক্ষ নিয়ে বহুবার সমালোচিত হয়েছেন বলিউড অভিনেত্রী  কঙ্গনা রানাউত। অনেক টালবাহানার পর অবশেষে তিনি জানালেন বিজেপির টিকিট পেলে ভোটে লড়বেন।

কঙ্গনা বলেছেন, ভারতের আসন্ন বিধানসভা নির্বাচনে যদি বিজেপি টিকিট দেয়, তাহলে হিমাচল প্রদেশের মাণ্ডি কেন্দ্রে প্রার্থী হতে আপত্তি নেই।

 

এর আগে সোশ্যাল মিডিয়ায় বার বার বিজেপি এবং হিন্দুত্ব নিয়ে সরব হয়েছেন কঙ্গনা। বিজেপি-বিরোধীদের আক্রমণ করে কথা বলেছেন তিনি। তা নিয়ে বিতর্কেও জড়িয়েছেন বহুবার।

সে কারণে কঙ্গনার ভক্ত থেকে সমালোচক সবাই এক প্রকার নিশ্চিত ছিল যে, আজ না হোক কাল বিজেপিতে যোগ দেবেন তিনি। তবে কবে, তা নিয়েই ছিল প্রশ্ন।

গতকাল শনিবার কঙ্গনা বলেছেন, পরিস্থিতি যা-ই হোক, সরকার যদি চায়, তাহলে আমি সব ধরনের অংশগ্রহণের জন্য প্রস্তুত। হিমাচল প্রদেশের মানুষ বা দল যদি চান আমি ভোটে লড়ি, সেটা আমার কাছে বড় সম্মানের। সেক্ষেত্রে আমার কোনো সমস্যা হবে না। আমার সৌভাগ্য হবে।

 

চলতি বছরের ১২ নভেম্বর বিজেপিশাসিত হিমাচল প্রদেশে ভোট। গণনা ৮ ডিসেম্বর। বিজেপি যদিও প্রার্থী হওয়ার বিষয়ে এখন পর্যন্ত সবুজ সঙ্কেত দেয়নি। তবে তার আগেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন কঙ্গনা। পরিশ্রমী মানুষজনকে এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন।

কঙ্গনা বলেছেন, যারা পরিশ্রমী, আমি চাই তারা এগিয়ে আসুন। অনেকেই রয়েছেন, যারা খুব কঠিন, আমি চাইব, তারাও এগিয়ে আসুন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ৩০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(199 বার পঠিত)
(189 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]