শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নরসিংদীতে অস্ত্র-ককটেলসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ৩০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

নরসিংদীতে অস্ত্র-ককটেলসহ আটক ৩

নরসিংদীর রায়পুরায় ৬টি ওয়ান শুটার গান, ১৩৮টি ককটেল ও শর্টগানের গুলিসহ ৩ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-১১। রায়পুরার মুছাপুর ইউনিয়নের তুলাতুলী চকবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৩৮টি ককটেল, ৬টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, শর্টগানের কার্তুজ ১১টি, ৪টি মোবাইল, ৬টি সিমকার্ড ও নগদ ৬ হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়।

রোববার বিকেলে নরসিংদী র‌্যাব-১১ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলেন, রায়পুরাার তুলাতুলী গ্রামের মো. ইউনুছ মিয়ার ছেলে মো. দুলাল ওরফে নুরুল হক (৪২), একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে জুয়েল হোসেন (৩২) ও একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে আমিনুল ইসলাম সুজন (৩২)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, রোববার মধ্য রাতে র‌্যাব-১১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার রায়পুরা থানার তুলাতুলী চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃতরা তাদের পলাতক ও সহযোগী আসামিদের সমন্বয়ে রায়পুরা থানা এলাকাসহ আশেপাশে অস্ত্র ও গোলাবারুদের মাধ্যমে ত্রাসের সৃষ্টি করে জনমনে ভীতি সঞ্চার করে দীর্ঘদিন ধরে বিভিন্ন অপরাধ করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা প্রক্রিয়াধীন।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৪ অপরাহ্ণ | রবিবার, ৩০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]