শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাগদাদে গাড়ি বিস্ফোরণে ১০ জন নিহত

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ৩০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বাগদাদে গাড়ি বিস্ফোরণে ১০ জন নিহত

ইরাকের রাজধানী বাগদাদে একটি গাড়িতে বিস্ফোরণের ঘটনায় অন্তত ১০ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ২০ জনের বেশি আহত হয়েছেন। খবর রয়টার্সের।

ইরাকের নিরাপত্তা বাহিনী ও স্বাস্থ্য বিভাগের একাধিক সূত্র জানিয়েছে, স্থানীয় সময় শনিবার (২৯ অক্টোবর) পূর্ব বাগদাদে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দেশটির নিরাপত্তা বাহিনীর বরাতে জানা যায়, রাজধানীর একটি ফুটবল স্টেডিয়ামের কাছে একটি গ্যারেজে রাখা গাড়িতে বিস্ফোরক ছিল। গ্যারেজের কাছে ছিল একটি গ্যাসবাহী ট্যাংকার। গাড়িতে রাখা বিস্ফোরক থেকে সেই ট্যাংকারেও বিস্ফোরণের ঘটনা ঘটে। গাড়িতে ও ট্যাংকারে বিস্ফোরণ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

ইরাকের কর্মকর্তাদের বরাতে জানা যায়, বিস্ফোরণে নিহত ব্যক্তিদের বেশির ভাগই কিশোর। তারা ওই স্টেডিয়ামে ফুটবল খেলতে গিয়েছিল।

দেশটির সামরিক বাহিনীর পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, পূর্ব বাগদাদে একটি গ্যারেজে থাকা গ্যাসবাহী ট্যাংকারে বিস্ফোরণে বেশকিছু মানুষ নিহত হয়েছেন। বিস্ফোরণের কারণ অনুসন্ধানে নিরাপত্তা বাহিনী তদন্ত শুরু করেছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ৩০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(205 বার পঠিত)
(191 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]