বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মাদক সেবনে বাধা, ছেলেকে না পেয়ে বাবাকে খুন

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ৩০ অক্টোবর ২০২২ | প্রিন্ট

মাদক সেবনে বাধা, ছেলেকে না পেয়ে বাবাকে খুন

টাঙ্গাইলের নাগরপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় ছেলেকে না পেয়ে বাবা স্বপন মিয়াকে গলা কেটে হত্যা করেছে মাদকাসক্তরা।

শনিবার রাত ৮টার দিকে উপজেলার গয়হাটা ইউপির ঘনিবাজারে এ ঘটনা ঘটে। নিহত স্বপন মিয়া ঘুনিশেমপুর গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে। এ সময় হয়েছেন একই এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে আজমির।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় স্থানীয় রানা, সাজ্জাদ ও আলি একটি কলেজের মাঠে বসে মাদক সেবন করছিলেন। এ সময় স্বপনের ছেলে শিমুল তাদের কলেজের মাঠে মাদক সেবন করতে নিষেধ করেন। কিন্তু তারা শোনেননি। পরে বিষয়টি রানার ভাই পলাশকে জানান শিমুল। পলাশ তার ভাইসহ তিনজনকে এ ঘটনায় শাসন করেন।

এতে ক্ষুব্ধ হয়ে তারা আরো কয়েকজন মিলে ঘুনি বাজারে এসে শিমুলকে খুঁজতে থাকেন। ওই সময় শিমুলের বাবা স্বপন পাশের দোকানে চা পান করছিলেন। তারা স্বপনকে পেয়ে তার বাবার পেছন দিক থেকে ছুরি দিয়ে গলায় পোঁচ দেন এবং পেটে আঘাত করেন। এ সময় তাকে বাঁচাতে এসে আজমির নামে একজন আহত হন। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে স্বপন মারা যান। আজমিরকে টাঙ্গাইলে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাগরপুর থানার ওসি সাজ্জাত হোসেন জানান, হাসপাতালে নেয়ার আগেই স্বপন মিয়ার মৃত্যু হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২৮ পূর্বাহ্ণ | রবিবার, ৩০ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]