বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বাস মালিকদের সঙ্গে জবি প্রক্টরের মতবিনিময়

জবি প্রতিনিধি:   |   সোমবার, ৩১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বাস মালিকদের সঙ্গে জবি প্রক্টরের মতবিনিময়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সামনে দিয়ে চলাচলকারী পাবলিক বাসে চলাচলে শিক্ষার্থীরা সার্বক্ষণিক হাফ ভাড়ার সুবিধা পাবে। এক্ষেত্রে শিক্ষার্থীরা সরকার নির্ধারিত ভাড়ার চার্ট অনুযায়ী অর্ধেক ভাড়া দিবে।

রোববার (৩০ অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের সামনে দিয়ে চলাচলকারী পরিবহন শ্রমিকদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভার অন্যান্য সিদ্ধান্তগুলো হলো- অর্ধেক ভাড়া দেওয়ার সময় পরিবহন শ্রমিকদের সুবিধার্থে শিক্ষার্থীরা অবশ্যই বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড প্রদর্শন করবে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় বাহাদুর শাহ পরিবহন চলতে পারবে না এবং বিশ্ববিদ্যালয়ের গেইটে যেকোনো সময় কোনো গাড়ি পার্কিং করা যাবে না।

এছাড়াও সভায় বিশ্ববিদ্যালয় প্রক্টরের পক্ষ থেকে শিক্ষার্থী এবং পরিবহন শ্রমিকদের মধ্য থেকে যে কেউ কোনো ধরণের হয়রানির শিকার হলে প্রক্টর অফিসে অভিযোগ করার জন্য নির্দেশ প্রদান করেন।

মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক ও শিক্ষার্থী প্রতিনিধি এবং বাস মালিকদের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]