বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় চোলাই মদসহ আটক ৭

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

ব্রাহ্মণবাড়িয়ায় চোলাই মদসহ আটক ৭

ব্রাহ্মণবাড়িয়ায় ২৫০ লিটার দেশীয় চোলাই মদসহ ৭ জনকে আটক করেছে র‍্যাব। রোববার রাত ৮টার দিকে জেলা শহরের পৌরসভার পেছনে সুইপারপট্টি হতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, জাহাঙ্গীর আলম জেলা শহরের শিমরাইল কান্দি এলাকার মনির উদ্দিনের ছেলে, উত্তর পৈরতলা এলাকার মো. ফরিদ মিয়ার ছেলে মো. আশিক, পাইকপাড়া এলাকার চন্দ্রমহন দেবনাথের ছেলে মদন দেবনাথ, পূর্ব পাইকপাড়া এলাকার বাবুল রায়ের ছেলে বাধন রায়, জেলার নাসিরনগর উপজেলার গুনিয়ক এলাকার আছির মিয়ার ছেলে ছাত্তার মিয়া, একই উপজেলার হরিপুর এলাকার মনোজ মিয়ার ছেলে অনু মিয়া, সুনামগঞ্জ জেলার সদর উপজেলার শহীদপুর এলাকার আব্দুল খালেকের ছেলে মো. কামাল মিয়া।

সোমবার দুপুর ১টার দিকে র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অ্যাডিশনাল এসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, রোববার রাত ৮টার দিকে জেলা শহরের পৌরসভার পেছনে সুইপারপট্টিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ২৫০ লিটার দেশীয় চোলাই মদ ও নগদ ৮ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে চোলাই মদ ক্রয়-বিক্রয় করে আসছিলেন বলে স্বীকার করেন। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫০ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]