বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মাশরাফীর সিলেটে খেলবেন রায়ান বার্ল

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসন্ন আসরে সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলবেন জিম্বাবুয়ের তারকা ক্রিকেটার রায়ান বার্ল। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

সোমবার (৩১ অক্টোবর) নিজেদের ফেসবুক পেজে সিলেট স্ট্রাইকার্স লিখেছে, ‘জিম্বাবুয়ের মিডল অর্ডার ব্যাটার ও লেগ স্পিনার রায়ান বার্ল এখন একজন স্ট্রাইকার। বাংলাদেশি ও বিপিএল ভক্তদের জন্য পরিচিত নাম সে। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে তাদের মাঠে প্রথম জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে ক্রিকেট বিশ্বের মনোযোগ আকর্ষণ করে রায়ান বার্ল। টাউন্সভিলের ঐতিহাসিক সে ম্যাচে ৩ ওভারে ১০ রান খরচ করে নেন ৫ উইকেট।’

এছাড়া স্ট্রাইকার্স আরও লিখেছে, ‘গেল আগস্টে বাংলাদেশের বিপক্ষে তার পারফরম্যান্সও অধিকাংশ বাংলাদেশি সমর্থকদের মনে থাকবে। যেখানে নাসুম আহমেদের এক ওভারে তিনি ৩৪ রান রান নেন। সে ম্যাচ জিম্বাবুয়ে জেতে, সিরিজ জেতে ২-১ ব্যবধানে। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ের হয়ে খেলছেন রায়ান বার্ল। আমরা তাকে সিলেট স্ট্রাইকার্স পরিবারে স্বাগত জানাই।’

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর শুরু হতে এখনো মাস দুয়েক বাকি। তবে এখনই শুরু হয়ে গেছে দল গোছানোর তোড়জোড়। আগামী বছরের জানুয়ারিতে পর্দা ওঠার অপেক্ষায় থাকা টুর্নামেন্ট শুরুর বেশ আগেই চমকে দিল সিলেট স্ট্রাইকার্স। ফ্র্যাঞ্চাইজিটির আইকন ক্রিকেটার ও অধিনায়ক হিসেবে থাকছেন মাশরাফী বিন মোর্ত্তজা।

এছাড়া এরই মধ্যে দলে ভেড়ানো হয়েছে পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমিরসহ বেশ কয়েকজন লঙ্কান ক্রিকেটারকে।

বিপিএলের পরবর্তী তিনটি আসরের জন্য সিলেটের ফ্র্যাঞ্চাইজি পেয়েছে ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড। এরই মধ্যে দল সাজাতে ব্যস্ত ফ্র্যাঞ্চাইজিটি। গেল ১৯ অক্টোবর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে লোগো উন্মোচন করে দলটি।

বিপিএল শুরু হওয়ার কথা জানুয়ারির ৬ তারিখ, আর পর্দা নামবে ১৬ ফেব্রুয়ারি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৭ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]