শনিবার ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীকে আনতে গিয়ে শ্বশুরবাড়ির দেওয়া আগুনে দগ্ধ জামাই

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

যশোরের বাঘারপাড়ায় স্ত্রীকে আনতে যাওয়ায় রায়হান হোসেন নামে যুবকের গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে

বিষয়টি নিশ্চিত করেছেন সোমবার সকালে যশোর ২৫০ শয্যা জেনারের হাসপাতালের জরুরি বিভাগের ডা. আহমেদ তারেক শামস্। এর আগে রোববার রাতে যশোরের ওই ইউপির মাথাভাঙা জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফাড করা হয়। রায়হান হোসেন যশোর সদর উপজেলার ফতেপুর ইউপির দায়তলা গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

হাসপাতালে নিয়ে আসা আনোয়ার হোসেন জানান, রোববার রাতে রায়হানের চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ অবস্থায় পাওয়া যায়। এ ঘটনার সঙ্গে স্ত্রী, শ্বশুর ও শাশুড়ি জড়িত বলে দাবি করেন তিনি।

রায়হানে বাবা আমজাদ হোসেন বলেন, ৫-৭ দিন আগে রায়হানের স্ত্রী রাবেয়া বাবার বাড়ি যান। এরমধ্যে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোনো ঝামেলা হয়েছে কি না তা আমার জানা নেই। রোববার সন্ধ্যায় রায়হান তার স্ত্রীকে আনতে গেলে শ্বশুরবাড়ির লোকজন গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে হত্যাচেষ্টা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. আহমেদ তারেক শামস্ বলেন, রোববার রাতে রায়হানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দগ্ধ রায়হানের শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে রেফার করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বাঘারপাড়ার থানার ওসি ফিরোজ উদ্দীন বলেন, রোববার রাতে বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৫৯ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]