শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রেমিকের বিয়ের খবরে প্রেমিকা এসে হাজির, সংঘর্ষে প্রাণ গেল বাবার

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ৩১ অক্টোবর ২০২২ | প্রিন্ট

মোতাবিবের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক তরুণীর। কিন্তু তাকে অন্যত্র তার বিয়ে দিবেন মোতাবিবের পরিবার। সেই মোতাবেক আগামী ৩ নভেম্বর বিয়ের দিন ধার্য করা হয়। বিষয়টি জানতে পেরে রোববার সন্ধ্যায় ওই তরুণী বিয়ের দাবিতে মোতালিব মিয়ার বাড়িতে অবস্থান নেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে শুরু হয় ঝামেলা। একপর্যায়ে রাত ১২টার দিকে দুই পক্ষের সংঘর্ষে ওই তরুণীর জাহাঙ্গীর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি। ঘটনাটি সুনামগঞ্জের শাল্লা উপজেলায়।

সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম। এর আগে রোববার রাতে উপজেলার হবিবপুর ইউনিয়নের নারকিলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর মিয়া ওই গ্রামের মৃত মজর উদ্দিনের ছেলে।

জানা যায়, নারকিলা গ্রামের জাহাঙ্গীর মিয়ার মেয়ে ও মোতালিব মিয়ার ছেলে মোতাবিবের প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। আগামী ৩ নভেম্বর মোতাবিবের বিয়ে অন্য জায়গায় ঠিক করে তার পরিবার। পরে জাহাঙ্গীর মিয়ার মেয়ে রোববার সন্ধ্যায় বাড়ি থেকে পালিয়ে বিয়ের দাবিতে মোতালিব মিয়ার বাড়িতে অবস্থান নেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়। পরে রাত ১২টার দিকে দুই পক্ষের সংঘর্ষে জাহাঙ্গীর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই মারা যান তিনি।

শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, রোববার রাতে দুই পক্ষের সংঘর্ষে নারকিলা গ্রামে একজন নিহত হয়েছেন। মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫২ পূর্বাহ্ণ | সোমবার, ৩১ অক্টোবর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]