বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কলকাতা মাতাচ্ছে বাংলাদেশের ‘হাওয়া’, দর্শকচাপে বাড়তি শো

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০১ নভেম্বর ২০২২ | প্রিন্ট

কলকাতা মাতাচ্ছে বাংলাদেশের ‘হাওয়া’, দর্শকচাপে বাড়তি শো

কলকাতায় চলছে চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। ২৯ অক্টোবর শুরু হওয়া উৎসবে বাংলাদেশের মোট ৩৭টি চলচ্চিত্র প্রদর্শিত হচ্ছে। উৎসবের প্রথম দিন থেকেই দর্শকের মধ্যে তুমুল সাড়া ফেলেছে বাংলাদেশের সিনেমাগুলো। বিশেষত মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ দেখার জন্য দর্শকরা রীতিমতো লাইনে দাঁড়িয়ে থেকে অপেক্ষা করেছেন প্রদর্শনীর। উৎসবে সিনেমাটি দেখার সুযোগ লুফে নিয়েছেন কলকাতার দর্শকরা। দর্শকচাপে সিনেমটির শো বাড়ানোও হয়েছে।

রোববার (৩০ অক্টোবর) রাতেই ‘হাওয়া’ সিনেমার ফেইসবুক পেইজে কলকাতার দর্শকদের জন্য জানানো হয় সুখবর। সেখানে বলা হয়, “প্রচুর দর্শকচাপে ৪র্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে হাওয়া সিনেমার শো সংখ্যা বাড়ানো হয়েছে। অনেক ভালবাসা এবং কৃতজ্ঞতা কাঁটাতারের ওপারের দর্শক এবং সমর্থকদের।”

আগে পরিকল্পনা ছিল, ২৯ অক্টোবর থেকে ২ নভেম্বর—পাঁচ দিনের উৎসবে ‘হাওয়া’র চারটি শো হবে। কিন্তু সিনেমাটি দেখতে দর্শকের প্রবল আগ্রহের কারণে উৎসব কর্তৃপক্ষ আরও দুটি শো বাড়িয়েছে। দর্শকচাপে তারা বাধ্য হয়, সোমবার (৩১ অক্টোবর) ও আগামী বুধবার (২ নভেম্বর) সকাল ১০টায় নন্দন-১ হলে ‘হাওয়া’র আরও দুটি প্রদর্শনী দিতে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৫৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]