বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

কুবিতে ছাত্রলীগের পদ প্রত্যাশীদের সিভিপ্রদান সম্পন্ন

কুবি প্রতিনিধি:   |   মঙ্গলবার, ০১ নভেম্বর ২০২২ | প্রিন্ট

কুবিতে ছাত্রলীগের পদ প্রত্যাশীদের সিভিপ্রদান সম্পন্ন

 কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটিতে পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত জমা নেয়ার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

সোমবার (৩১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর রুমে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক সাদ্দাম হোসেন ও উপ-সাংস্কৃতিক সম্পাদক ফাহিম ইসলাম লিমন স্ব-শরীরে উপস্থিত হয়ে এই জীবনবৃত্তান্ত জমা নেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন কুবি শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাধারন সম্পাদক খায়রুল বাশার সাকিব, পাপন মিয়াজী, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সভাপতি রাফিউল আলম দীপ্ত, একই হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ, কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান পলাশ, ইলিয়াস-মাজেদ কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাদাত সায়েম, নওয়াব ফয়জুন্নেসা চৌধুরানী হল শাখা ছাত্রলীগের সভাপতি অপর্ণা দেবীসহ সহ কুবির আবাসিক ৫টি হল শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় পরবর্তী কমিটির জন্য নিজেদের জীবনবৃত্তান্ত জমা দেন শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সভাপতি রাফিউল আলম দীপ্ত, একই হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ, কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান পলাশ, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাদাত মো: সায়েম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খায়রুল বাশার সাকিব, একই হলের সাংগঠনিক সম্পাদক তাহারাতবির হোসেন পাপন মিয়াজী, নবাব ফয়জুন্নেছা চৌধুরাণী হল শাখা ছাত্রলীগের সভাপতি অপর্ণা দেবীসহ আরো অনেকে।

জীবন বৃত্তান্ত জমা নেয়া শেষে সাদ্দাম হোসেন বলেন, আমরা জীবন বৃত্তান্তগুলো জমা নিচ্ছি। এগুলো আমাদের মাধ্যমে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার কাছে পৌঁছে দেবো। আপনারা বিশ্বাস রাখতে পারেন, ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ীই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কমিটি ঘোষনা হবে। কোনো মাদকাসক্ত এই পদ পাবে না। প্রশাসনিক ভবনের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে জীবনবৃত্তান্ত জমা দেয়ার পর কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও লালমাই উপজেলার চেয়ারম্যান এবং বর্তমান বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রীর ভাই গোলাম সারওয়ারের উপস্থিতিতে পৃথক একটি আয়োজনে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আরেকটি গ্রুপ তাদের সিভি জমা দিয়েছে। সে সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নতুন কমিটিতে পদপ্রত্যাশী রেজা-ই-ইলাহী, মেয়াদোত্তীর্ণ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক স্বজন বরণ বিশ্বাস, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম সাধারণ সম্পাদক মোমিন শুভ সহ আরো অনেকে। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, আমরা চাচ্ছি গণতান্ত্রিক প্রক্রিয়ায় সভাপতি/সাধারণ সম্পাদক নির্বাচিত হোক। যারা প্রকৃত বঙ্গবন্ধুর আদর্শের কর্মী এবং যারা মাঠে থেকে কাজ করেছে তাদের মধ্য থেকে নেতৃত্ব উঠে আসুক। সে লক্ষ্যে আমাদের পক্ষ থেকে ২৪ জন জীবনবৃত্তান্ত জমা দিয়েছে। নতুন কমিটিতে যেন কোনভাবেই অছাত্র, নেশাগ্রস্ত বা মাদকাসক্ত কেউ না আসে, কেন্দ্রীয় নেতাদের কাছে সেই দাবি থাকবে। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নতুন কমিটিতে পদপ্রত্যাশী রেজা-ই-ইলাহী বলেন, আমরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে জয়ী করার জন্য ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করতে চাই। আমাদের নেতাকর্মীরা প্রায় ১৫ জন সিভি জমা দিয়েছে। আমরা সবাই অত্যন্ত আশাবাদী যোগ্য নেতৃত্ব আসবে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:০৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০১ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]