সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

পেকুয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্দন ও বিক্ষোভ সমাবেশ

মোহাম্মদ হাফিজ পেকুয়া প্রতিনিধি:   |   বুধবার, ০২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

পেকুয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্দন ও বিক্ষোভ সমাবেশ

 কক্সবাজার পেকুয়ায় মার্কেট নির্মাণ কে কেন্দ্র করে থানায়একপক্ষের মামলা রেকর্ড করা হয়েছে। উক্ত মামলার প্রতিবাদে-০২ই নভেম্বর- বুধবার বিকালে পেকুয়া উপজেলা প্রশাসনিক কেন্দ্র কলেজ গেইট চৌরাস্তা মোড়ে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পেকুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ ১৩জন কে আসামী করা হয়েছে। চাঁদাবাজীর ধারায় রুজু করা ওই মামলায় ব্যবসায়ীকেও রয়েছে। এ দিকে মার্কেট নির্মাণ করতে গিয়ে বিনোয়োগকারী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি- জাহাঙ্গীর আলম ও তাঁর তিন ভাই আজম, কাইয়ুম, বাপ্পী, আনছার সহ নিরাপরাধ ব্যক্তিদের মামলা থেকে অব্যাহতি দেওয়ার জন্য প্রশাসনের সার্বিক সহযোগিতা চেয়েছেন জনগন।

এই সময় বক্তারা বলেন- অবিলম্ভে মিথ্যা মামলা প্রত্যাহার এবং রাজাকার পুত্র রাজ্জাককে আইনের আওতায় না আনলে কঠিন কর্মসুচি দিতে বাধ্য হব। এই সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেত্রী বৃন্দ এবং উপস্থিত ছিলেন স্থানীয় ও বিভিন্ন এলাকা থেকে আসা সাধারণ জনগন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৪ অপরাহ্ণ | বুধবার, ০২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]