বৃহস্পতিবার ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

৩ শতাধিক রোগী পেল বিনামূল্যে চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০২ নভেম্বর ২০২২ | প্রিন্ট

৩ শতাধিক রোগী পেল বিনামূল্যে চিকিৎসা

গাজীপুরের কালীগঞ্জে বিনামূল্যে ৩৮০ জনের রক্তের গ্রুপ নির্ণয় ও ৩ শতাধিক সাধারণ রোগী পেয়েছেন চিকিৎসা সেবা। সকালে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের অভিপ্রায় যুব সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে উপজেলার বক্তারপুর মডেল হাই স্কুল মাঠে এ মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়।

‘মানবতার আহবানে মানবিক প্রয়োজনে’ এই স্লোগানে ওই স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ৩৮০ জন স্কুল শিক্ষার্থী ও সাধারণ মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। পাশাপাশি স্থানীয় প্রায় ৩ শতাধিক সাধারণ রোগীকে অভিজ্ঞ ডাক্তারের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ সময় অভিপ্রায় যুব সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি নুসরাত কবির, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি লাবনী আফরিন, কেন্দ্রীয় দফতর সম্পাদক হারুন হোসাইন, কালীগঞ্জ উপজেলা টিমের কো-অর্ডিনেটর শাহ পরান, জাহিদ হাসান, আশিক আকন্দ উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি নুসরাত কবির বলেন, সাধারণ মানুষের চিকিৎসা সেবায় আমাদের স্বেচ্ছাসেবী সংস্থাটি কাজ করে যাচ্ছে। উপজেলার বিভিন্ন ইউনিয়নে ক্যাম্পিংয়ের মাধ্যমে সংস্থাটি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছেন।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪৪ পূর্বাহ্ণ | বুধবার, ০২ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]