রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত পাকিস্তানের

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০২২ | প্রিন্ট

টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত পাকিস্তানের

টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে বৃহস্পতিবার (৩ নভেম্বর) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। সেমিফাইনালের টিকিট কাটতে হলে এই ম্যাচে বড় ব্যবধানে জিততে হবে বাবর আজমদের।

বিশ্বকাপের আগে ফেবারিটের তালিকায় ছিল পাকিস্তান। সাম্প্রতিক পারফরম্যান্সে উড়ছিল বাবর আজমরা। আসরের আগে নিউজিল্যান্ডকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজ জিতে আসা পাকিস্তানকে এবারের বিশ্বকাপে খুঁজেই পাওয়া যাচ্ছে না সেভাবে। গ্রুপ দুইয়ে তিন ম্যাচে এক জয় আর দুই হারে মাত্র দুই পয়েন্ট বাবরদের। সেমিফাইনালে খেলার সম্ভাবনা একেবারেই ক্ষীণ। বাকি আছে দুই ম্যাচ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাঁচামরার ম্যাচে তাই জয় ছাড়া কিছুই ভাবছে না বাবর আজমরা। ইনজুরিতে ছিটকে পড়েছেন ফখর জামান। শাহিন শাহ আফ্রিদিও ইনজুরি থেকে ফিরে ছন্দ খুঁজে পাচ্ছেন না।

এদিকে প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা সে তুলনায় অনেকটাই নির্ভার। তিন ম্যাচে দুই জয়ে ৫ পয়েন্ট নিয়ে সেমিফাইনালের পথে এগিয়ে আছে প্রোটিয়ারা। পাকিস্তানকে হারাতে পারলেই সেমির পথ অনেকটা নিশ্চিত হয়ে যাবে দক্ষিণ আফ্রিকার। আর হারলেও সুযোগ থাকবে তাদের। কারণ, প্রোটিয়াদের শেষ ম্যাচ নেদারল্যান্ডসের বিপক্ষে।

পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, মোহাম্মদ হারিস, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি, হারিস রাউফ ও নাসিম শাহ।

দক্ষিণ আফ্রিকা একাদশ
টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক, রাইলি রোসো, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, ট্রিস্তান স্টাবস, ওয়েন পার্নেল, কাগিসো রাবাদা, অ্যানরিচ নর্টজে,লুঙ্গি এনগিডি ও তাবরেজ শামসি।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৫৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]