শনিবার ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

টেসলা চীনে তার প্রথম শোরুমটি বন্ধ করে দিয়েছে

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০২২ | প্রিন্ট

টেসলা চীনে তার প্রথম শোরুমটি বন্ধ করে দিয়েছে

বৈদ্যুতিক যানবাহন জায়ান্ট টেসলা চীনে তার প্রথম ফ্ল্যাগশিপ শোরুমটি বন্ধ করে দিয়েছে। দ্বিতীয় বৃহত্তম বাজারে খুচরা খরচ কমানোর জন্য এ সিদ্ধান্ত নিয়েছে কম্পানিটি। টেসলা আজ বুধবার রয়টার্সকে বেইজিংয়ের পার্কভিউ গ্রিনের শোরুমটি বন্ধ করার বিষয়টি নিশ্চিত করেছে।

টেসলা জানিয়েছে, তারা শোরুমটি রাফেলস সিটি নামে অন্য একটি মলে স্থানান্তরিত করেছে। নতুন শোরুমটি অক্টোবরের মাঝামাঝি খোলা হয়েছে, যা পার্কভিউ গ্রিনের দুই তলা শোরুমের চেয়ে ছোট।

 

বিষয়টি সম্পর্কে অবগত দুজন ব্যক্তি এর আগে বলেছিলেন, টেসলা গত সপ্তাহের শেষের দিকে পার্কভিউ গ্রিন শোরুমটি বন্ধ করে দিয়েছে। ২০১৩ সালে খোলা দোকানটি চীনে টেসলার প্রথম দোকান, যা ২০১৮ সালে সংস্কার ও প্রসারিত করা হয়।

মলটির কর্মীদের একজন সদস্য বুধবার দোকানটি পরিদর্শনের সময় রয়টার্সকে নিশ্চিত করেছেন যে টেসলা শোরুমটি বন্ধ করে দিয়েছে। তিনি জানিয়েছেন, দোকানের জানালাগুলো এখন পরবর্তী ভাড়াটে স্ট্রিটওয়্যার ব্র্যান্ড ব্যাপের পোস্টার দিয়ে প্লাস্টার করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(291 বার পঠিত)
(219 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]