মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতকে হারালে জিম্বাবুয়ের বাসিন্দাকে ‘বিয়ের ঘোষণা’ অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

ভারতকে হারালে জিম্বাবুয়ের বাসিন্দাকে ‘বিয়ের ঘোষণা’ অভিনেত্রীর

আগের দিনে রাজকন্যারা বিয়ের জন্য নানান শর্ত রাখত। কিছু কিছু শর্ত বেশ অসম্ভবই ছিল। তেমনই এক শর্ত দিয়েছেন পাকিস্তানের অভিনেত্রী শেহার শিনওয়ারি। তার শর্তটি হল, যদি জিম্বাবুয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে ভারতকে হারাতে পারে, তাহলে তিনি জিম্বাবুয়ের কোনো বাসিন্দাকে বিয়ে করবেন।

শেহার শিনওয়ারি বৃহস্পতিবার (৩ নভেম্বর) টুইট করে জানিয়েছেন, তিনি জিম্বাবুয়ের কোনো বাসিন্দাকে বিয়ে করতে চান। তবে বিয়ে করার জন্য একটা শর্তও জুড়ে দিয়েছেন তিনি। শেহার জানিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ে যদি ভারতকে হারাতে পারে, তবেই তিনি সে দেশের কাউকে বিয়ে করবেন।

তার এমন শর্ত দেয়ার কারণও রয়েছে। যদি জিম্বাবুয়ে ভারতকে হারাতে পারে, আর পাকিস্তান সুপার টুয়েলভের শেষ ম্যাচে বাংলাদেশকে হারায় তবে সেমিফাইনালের টিকিট পাবে পাকিস্তান।

সুপার টুয়েলভে গ্রুপ-২-এ চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে ভারত। সমান ম্যাচে দুই পয়েন্ট কম নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে বাবরের দল। তবে ভারত থেকে তাদের রান রেট অনেক ভালো। ভারতের নেট রান রেট ০.৭৩০ এবং পাকিস্তানের রান রেট ১.১১৭। যদি দক্ষিণ আফ্রিকা নিজেদের শেষ ম্যাচে জয় পায়, তবে তারা গ্রুপসেরা হবে। আর যদি পাকিস্তান বাংলাদেশকে হারায় এবং ভারত জিম্বাবুয়ের কাছে হেরে যায় তবে ভারতকে বিদায় করে সেমির টিকিট পাবে পাকিস্তান। আর সে কারণেই শিনওয়ারি এমন শর্ত রেখেছেন।

এদিকে ভারত-বাংলাদেশ ম্যাচের বেশকিছু টুইট করতে দেখা গেছে পাকিস্তানের এই অভিনেত্রীকে। সেই টুইটে তিনি বলেন, এই ম্যাচে ভারত কোনোভাবেই জিততে পারবে না, জিতবে বাংলাদেশই।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]