বুধবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

মাঠে নেমেই পরীমনির গোল

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

মাঠে নেমেই পরীমনির গোল

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৭টায় দেখা যায় ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে। চলমান হকি টুর্নামেন্টের ম্যাচ দেখতে গিয়েচিলেন তিনি। এই সময় মাঠেও খেলতে দেখা গেছে এই অভিনেত্রীকে। সঙ্গে ছিলেন তার স্বামী অভিনেতা শরিফুল রাজ।

এদিন মাঠে নেমেই গোল দেন পরীমনি। মজার ছলেই ‘স্বপ্নজাল’ নায়িকা হকিস্টিক হাতে মাঠে নামেন। এ সময় আয়োজকরা খালি পোস্টে তাকে গোল করার সুযোগ করে দেন। প্রাপ্ত সুযোগটি ভালোভাবেই কাজে লাগিয়েছেন পরী। পোস্টে দুটি বল মেরে একটিকে গোলে রূপান্তর করেন তিনি। গোলটি করে উল্লাসেও ফেটে পড়েন বড় পর্দার এই তারকা।

অন্যদিকে পরীর স্বামী অভিনেতা শরিফুল রাজও নেন দুটি শর্ট। তবে তিনি যেন পরীকে জেতাতেই খেলেছিলেন! রাজ পরীর চেয়ে আরও দূরত্বে গিয়ে শর্ট নেন। দুবার বল মারলেও লক্ষ ভেদ করতে পারেননি ‘পরাণ’ খ্যাত এই অভিনেতা। ফলে পরীর কালে ১-০ গোলে হেরে যান রাজ! স্ত্রীকে জিতিয়ে তার এই পরাজয়েও ছিলো জয়ের হাসি।

জানা যায়, বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত ‘হকি চ্যাম্পিয়নস ট্রফি বাংলাদেশ’ টুর্নামেন্টকে আরও জমজমাট করতেই শোবিজ তারকাদের আমন্ত্রণ জানানো হচ্ছে। তারই অংশ হিসেবে এদিন মাঠে হাজির হন ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি রাজ-পরী।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

Facebook Comments Box
advertisement

Posted ৬:২৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]