মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ট্রোকে কোমায় চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

স্ট্রোকে কোমায় চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। হঠাৎ স্ট্রোক করলে তাকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে হাসপাতালে কোমায় রয়েছেন এ অভিনেত্রী।

ঐন্দ্রিলার পরিবার জানিয়েছে, মঙ্গলবার রাতে স্ট্রোক হয়ে মাথায় রক্তজমাট বেঁধে যায়। এরপরই হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে দ্রুত ভর্তি করা হয়।

এদিকে কর্তব্যরত চিকিৎসক বলছেন, ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। এই মুহূর্তে কোমায় চলে গেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, বয়স কম হওয়ায় ঝুঁকিটা কম হবে এমনটাই আশা চিকিৎসকদের। তবে অভিনেত্রীর জ্ঞান ফিরলে আসল পরিস্থিতি বোঝা যাবে। তার আগে কিছুই বলতে পারছেন না বিশেষজ্ঞরা।

উল্লেখ্য, দুবার দুরারোগ্য ক্যানসারকে হারিয়ে অভিনয় দুনিয়ায় আবার ফিরে ভালোই কাজ করছিলেন ঐন্দ্রিলা। একটি ওয়েব সিরিজে শুটিং করার জন্য কয়েক দিনের মধ্যেই তার গোয়া যাওয়ার কথা ছিল। কিন্তু আকস্মিক এই অসুস্থতায় তার সব শুটিংই এখন বন্ধ। সবাই এখন তার সুস্থ হয়ে ফিরে আসার অপেক্ষায় রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:০০ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]