বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

চুয়াডাঙ্গায় গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২ | প্রিন্ট

চুয়াডাঙ্গায় গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

চুয়াডাঙ্গা সদরে গরুবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন। এতে অন্তত সাতটি গরু মারা গেছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া বিশ্বাস ফিলিং স্টেশনের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন: মেহেরপুর জেলার রায়পুর গ্রামের লুৎফর রহমানের ছেলে আশরাফুল ও হারুনর রশিদের ছেলে মনির হোসেন। তাদের মরদেহ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আহত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার পরিচয় জানা যায়নি।

জানা যায়, বৃহস্পতিবার রাতে বরিশাল থেকে গরুবোঝাই একটি ট্রাক মেহেরপুর যাচ্ছিল। পথে রাত ৩টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ট্রাকটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে ট্রাকের থাকা গরু ব্যবসায়ী আশরাফুল মারা যান। ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহ এবং আহত দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন। অন্যজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক রফিকুজ্জামান বলেন, ট্রাক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করা হয়। ট্রাকের সামনের অংশ কেটে তিনজনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়। একজন ঘটনাস্থলেই মারা যান।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪২ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৪ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]