সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চলতি বিশ্বকাপকেই বাংলাদেশের সেরা টুর্নামেন্ট বলছেন শ্রীরাম

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

চলতি বিশ্বকাপকেই বাংলাদেশের সেরা টুর্নামেন্ট বলছেন শ্রীরাম

বিশ্বকাপের আগে বাংলাদেশ দলের বাজে ফর্ম দেখে সবাই ভেবেছিল, এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে কোনো ম্যাচ জয়ের সম্ভাবনা নেই টাইগারদের। কারণ গত বছর অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই ফরম্যাটে খুবই বাজে সময় কাটাচ্ছে বাংলাদেশ। তবে সুপার টুয়েলভের প্রথম ম্যাচেই জয় তুলে নেয় সাকিবের দল। এরপর প্রোটিয়াদের বিপক্ষে ম্যাচ ছাড়া সব ম্যাচেই দারুণ খেলেছে টাইগাররা। আর এই কারণেই চলমান বিশ্বকাপটিকে বাংলাদেশের ইতিহাসের সেরা টুর্নামেন্ট বলছেন বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।

রোববার (৬ নভেম্বর) অ্যাডিলেডে সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান। কাগজে-কলমে সেমিফাইনালে যাওয়ার সমীকরণে এখনো টিকে আছে বাংলাদেশ। পাকিস্তানকে হারালেও তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের দিকে।

কিন্তু সেমিফাইনাল নিয়ে না ভেবে ম্যাচটা জয়েই মূল নজর বাংলাদেশের। শনিবার (৫ নভেম্বর) সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীরাম বলেছেন, ‘এটাই টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সেরা টুর্নামেন্ট। বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসে কখনো সুপার টুয়েলভে দুই ম্যাচ জেতেনি। এবার সেটা হয়েছে। আমার মনে হয় ছেলেদের এটা নিয়ে গর্ব করা উচিত।’

টি-টোয়েন্টিতে হতাশাজনক পারফরম্যান্স বাংলাদেশের। টানা ব্যর্থ টাইগাররা বিশ্বকাপে আসে আগের ২৫ ম্যাচে মাত্র ৫ জয় নিয়ে। এই ৫ জয় এসেছে আবার পাপুয়া নিউগিনি, আফগানিস্তান, জিম্বাবুয়ে ও সংযুক্ত আরম আমিরাতের বিপক্ষে। এমন দলটারই মানসিকতায় পরিবর্তন দেখা যাচ্ছে, হারলেও সাম্প্রতিক ম্যাচগুলোতে ছাপ স্পষ্ট।

শ্রীরাম বলেন, আমার মনে হয় এটা নতুন শুরু। আমি জানি না আগে কী হয়েছে, সেখানে ছিলামও না। নেদারল্যান্ডস ও জিম্বাবুয়ের বিপক্ষে আমরা দুটি ক্লোজ ম্যাচ জিতেছি। ভারতের বিপক্ষে ক্লোজ ম্যাচ হেরেছি। আমার মনে হয় এটাতে আমি নতুন শুরু হিসেবে দেখি।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫০ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]