শনিবার ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপির সমাবেশে সরকার নানাভাবে সহযোগিতা করছে : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

বিএনপির সমাবেশে সরকার নানাভাবে সহযোগিতা করছে : তথ্যমন্ত্রী

সরকার সহযোগিতা করছে বলেই বিএনপি সারা দেশে সভা-সমাবেশ করতে পারছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদ বিএনপি।

আজ শনিবার দুপুরে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর নবনির্বাচিত কমিটির অভিষেক ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

তথ্যমন্ত্রী বিএনপির বিষয়ে বলেন, সরকার ও জনগণের সম্পত্তি ধ্বংস করা থেকে বিএনপি যদি বিরত থাকে তা হলে তাদের সভা-সমাবেশ নিয়ে আমাদের আপত্তি নেই। সরকার এক্ষেত্রে তাদের সহযোগিতা করছে। এই কারণে তারা সভা-সমাবেশ করতে পারছে। আপনাদের মনে করিয়ে দিতে চাই, আমরা যখন বিরোধী দলে ছিলাম ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন বিরোধীদলীয় নেত্রীর জনসভায় হামলা করা হয়েছিল। ২৪ জন মানুষকে হত্যা করা হয়েছিল। আমরা যখন বিরোধী দলে ছিলাম তখন আওয়ামী লীগ অফিসের দুই পাশে কাঁটাতারের পার্মানেন্ট বেড়া ছিল।

তিনি আরো বলেন, আমরা যখন বিরোধীদলে ছিলাম তখন শেখ হেলালের সমাবেশে হামলা করে কয়েকজনকে হত্যা করা হয়েছিল। সুরঞ্জিত সেন গুপ্তের সমাবেশে হামলা করা হয়েছিল। এ এম এস কিবরিয়া সাহেবকে হত্যা করা হয়েছে, আহসান উল্লাহ মাস্টারকে হত্যা করা হয়েছে। এভাবে শত শত নেতাকর্মীকে হত্যা করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৩:১১ অপরাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]