শনিবার ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক হতে চান ৯০ নেতা

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

রাবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক হতে চান ৯০ নেতা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৯০ জন প্রার্থী জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। শনিবার (৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রার্থীদের জীবনবৃত্তান্ত জমা নেন কেন্দ্রীয় ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতারা।

শনিবার সন্ধ্যা ৭টায় কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মেহেদি হাসান তাপস কালের কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেন। তবে কোন পদের জন্য কতটি জীবনবৃত্তান্ত জমা হয়েছে সেটি এখনো জানা যায়নি।

 

ছাত্রলীগ সূত্রে জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১২ নভেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ২৬তম বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এর আগে গত ২৩ অক্টোবর বিকেলে রাবি শাখা সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

জীবনবৃত্তান্ত নেওয়ার সময় উপস্থিত ছিলেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি ড. আনিকা ফারিয়া জামান অর্ণা, কেন্দ্রীয় শাখা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মেহেদী হাসান তাপস, সহসম্পাদক আফি আজাদ বান্টি, সহসম্পাদক আহসান হাবীব বাপ্পী, বর্তমান রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ অন্যান্য নেতাকর্মীরা।

Facebook Comments Box
advertisement

Posted ৩:২৬ অপরাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(242 বার পঠিত)
(204 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]