সোমবার ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

সিলেট এসোসিয়েশনের নবীনবরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠিত 

আব্দুস সালাম  বশেমুরবিপ্রবি প্রতিনিধি    |   শনিবার, ০৫ নভেম্বর ২০২২ | প্রিন্ট

সিলেট এসোসিয়েশনের নবীনবরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠিত 
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সিলেট বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতি কর্তৃক নবীনবরণ ও প্রবীন বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৪ নভেম্বর) বেলা ৪ টায় একাডেমিক ভবনের ১১৬ নং কক্ষে সমিতির সহ-সভাপতি আকবর সোবহান মাহবুব ত্বহার সভাপতিত্বে আশিকুর রহমান ও সাজেদা সুলতানা মিতুর সঞ্চালনায়
অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামরুজ্জামান, গোপালগঞ্জ টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ এ.কে.এম শহীদুল ইসলাম চৌধুরি, সেচ্ছাসেবী সংগঠন প্রত্যাশার প্রতিষ্ঠাতা জাকির হোসেন, সিলেট বিভাগের শিক্ষার্থীসহ অন্যান্য বিভাগের শিক্ষার্থীরা।
এ সময় শিক্ষার্থীরা বন্যাদূর্গত  সিলেটের ভানবাসী মানুষকে সহায়তার জন্যে বশেমুরবিপ্রবি শিক্ষক-শিক্ষার্থীদের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে প্রক্টর ড. কামরুজ্জামান বলেন, “বিশ্ববিদ্যালয়ের সময়টা শিক্ষার্থীদের জীবনের মোক্ষম সময়। এখানে পড়াশোনার পাশাপাশি এক্সট্রা কারিকুলার এক্টিভিটিসের মাধ্যমে নিজেকে স্মার্ট ওয়েতে গড়ে তুলতে হবে। একটা কথা সবসময় মনে রাখবে, এই চারবছর যা কিছু শেখবে, তার প্রতিফলন বাকি জীবনে পড়বে।”
টিটিসির অধ্যক্ষ এ.কে.এম শহীদুল ইসলাম চৌধুরি বলেন, “তোমাদের এখন থেকেই স্বপ্ন দেখতে হবে। সেই লক্ষ্যে এগিয়ে যেতে হবে। যেদিন সবাই প্রতিষ্ঠিত হবে, সেদিন এই অনুষ্ঠানটি সার্থক হবে।”
এছাড়াও বক্তব্য রাখেন আকবর সোবহান মাহবুব ত্বহা, ইমরান কবির, রাকিব মিয়া, রুপন ইসলাম শুভসহ নবীন ও প্রবীন শিক্ষার্থীরা।
Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]