সোমবার ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আম্পায়ারের ওপর আবারও খেপলেন সাকিব

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৬ নভেম্বর ২০২২ | প্রিন্ট

আম্পায়ারের ওপর আবারও খেপলেন সাকিব

প্রতিবাদী সাকিবের বারবার দেখা মিলছে। পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে নিজের বিতর্কিত এলবিডব্লিউয়ের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি। সাজঘরে ফেরার আগে প্রতিবাদ জানিয়েছেন। কৈফিয়ত জানতে চেয়েছেন আম্পায়ারের কাছে। এবার আরও একবার প্রতিবাদী সাকিবকে দেখল ক্রিকেট বিশ্ব।

রিজওয়ানের আউটের পর আরেকটি উইকেট পেতে পারতো বাংলাদেশ। নেওয়াজের বিপক্ষে এলবিডব্লুর আবেদন হয়েছিল। তাতে সাড়া দেননি আম্পায়ার।

পাকিস্তানের দুই ব্যাটার এসে দাঁড়িয়েছিলেন ক্রিজের মধ্যে। ব্যাকওয়ার্ড পয়েন্ট থেকে করা নাজমুলের থ্রো স্টাম্প ভাঙলে রানআউট হতেন নেওয়াজ। তবে ব্যাকআপ ছিলেন না কেউ, সেটিতে এসেছে চার রান। হতাশ সাকিবকে টিভি ক্যামেরায় ঘুরিয়ে ফিরিয়ে দেখানো হয়েছে বেশ কয়েকবার।
আম্পায়ারের সঙ্গে এরপর সাকিবকে কিছুটা উত্তপ্ত বাক্যবিনিময় করতে দেখা গেছে। রিপ্লে দেখিয়েছে, একেবারে শেষ মুহূর্তে রিভিউ নিতে চেয়েছিলেন সাকিব। অবশ্য সময় পেরিয়ে গিয়েছিল তার আগেই।

১২৭ রানের অল্প পুঁজি নিয়েও শুরুতেই উইকেট পেতে পারতো বাংলাদেশ। তবে সোহানের ক্যাচ মিসে দ্বিতীয় জীবন পান মোহাম্মদ রিজওয়ান। আর তাতে উদ্বোধনী জুটিতে পঞ্চাশোর্ধ্ব স্কোর গড়ে পাকিস্তান।

 

তবে শেষমেশ বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান দুজনকেই সাজঘরে পাঠালেন বাংলাদেশি দুই বোলার। ১১তম ওভারে নিজের কোটার শেষ ওভার করতে এসে প্রথম ব্রেকথ্রু এনে দেন নাসুম। অফ স্টাম্পের বাইরে সরে গিয়ে স্লগ করতে গিয়েছিলেন বাবর, তবে লিডিং এজে ক্যাচ গেছে শর্ট থার্ডে। তালুবন্দি করতে ভুল করেননি মুস্তাফিজুর রহমান।

৩৩ বলে ২৫ রান করে আউট হয়ে গেছেন বাবর। পাকিস্তান অধিনায়কের পর টিকতে পারলেন না মোহাম্মদ রিজওয়ানও। এবাদতের বলে শান্তর হাতে ক্যাচ দিয়ে ফিরে গেছেন পাক উইকেটকিপার ব্যাটার। ৩২ বলে সমান সংখ্যক রান করেছেন এই ব্যাটার। ৫ বলের মধ্যে ২ উইকেট পেয়েছে বাংলাদেশ।

এর আগে ইনিংসের প্রথম ওভারেই সাফল্য পেতে পারতেন তাসকিন আহমেদ। পাকিস্তান ইনিংসের তৃতীয় বলে ক্যাচ তুলেছিলেন ওপেনার রিজওয়ান। ক্যাচটি ফেলে দেন উইকেটককিপার নুরুল হাসান সোহান। জীবন পেয়ে পরের বলেই ছক্কা মেরে রানের খাতা খোলেন রিজওয়ান। শেষ পর্যন্ত খেললেন ৩২ রানের ইনিংস।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৪৩ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]