সোমবার ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তবে কি বাজার পড়ে গেছে ক্যাটরিনার?

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট

তবে কি বাজার পড়ে গেছে ক্যাটরিনার?

বিয়ের পর বাজার পড়ে যায় নায়িকাদের’— কথাটি চিত্র জগতে বহুল প্রচলিত। এটিই যেন সত্যি হয়ে ধরা দিলো বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ক্ষেত্রে। ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর প্রথমবারের মতো বড় পর্দায় ফিরলেন ‘ফোন ভূত’ নিয়ে। প্রথম দিনের বক্স অফিস রিপোর্ট বলছে, সুন্দরী ‘ভূত’ ক্যাটরিনাতে আগ্রহ নেই দর্শকের।

শুক্রবার (৪ নভেম্বর) মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী, ইশান খট্টর অভিনীত ‘ফোন ভূত’। তবে এই হরর কমেডি সিনেমা দেখতে মোটেই উৎসাহী নন সিনেপ্রেমীরা। দেশের বক্স অফিসে মাত্র ২.০৫ কোটির টিকিট বিক্রি হয়েছে ৪৫ কোটি রুপি বাজেটের এই ছবির। ‘ফোন ভূত’ পরিচালনার দায়িত্বে রয়েছেন গুরমিত সিং। আছেন জ্যাকি শ্রফও।

ছবির গল্পে, ভূত ক্যাটরিনার সঙ্গে হাত মিলিয়ে ভূত ধরার ব্যবসা চালু করেন সিদ্ধান্ত চতুর্বেদী ও ইশান খট্টর। ভূতদের ধরে তাদের মোক্ষলাভে সাহায্য করছে ইশান-সিদ্ধান্তরা। আর এই গল্পে ভিলেন জ্যাকি শ্রফ, ‘আত্মারাম’। ভূত ধরার ব্যবসা ফেঁদে বসা এই ত্রয়ীকে উচিত শিক্ষা দেওয়ার শপথ নেয় আত্মারাম।

অন্যদিকে ক্যাটরিনার কাতর আর্জি, একমাত্র ইশান আর সিদ্ধান্তই পারবে আত্মারামকে রুখতে। ভূত ধরার এই খেলায় ঠিক কী কী মুশকিলে পড়েন তারা, এই নিয়েই গল্প এগোয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:১২ পূর্বাহ্ণ | সোমবার, ০৭ নভেম্বর ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]